Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে স্কুল ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত

মেহেরপুরে স্কুল ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত

মেহেরপুর নিউজ,২৭ অক্টোবর:
আর্থিক শিক্ষা ও আর্থিক সেবা প্রচার কর্মসূচী পরিচালনার লক্ষ্যে মেহেরপুরে স্কুল ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে মেহেরপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে মেহেরপুরে বিভিন্ন তফশিলভুক্ত ব্যাংকের যোৗথ উদ্যোগে এ কনফারেন্স অনুষ্ঠিত হয়।
অগ্রণী ব্যাংক খুলনা বিভাগের মহাব্যবস্থাপক আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে স্কুল ব্যাংকিং কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: আতাউল গনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক রাজশাহী অঞ্চলের মহাব্যবস্থাপক নুরুন্নাহার, জেলা শিক্ষা কর্মকর্তা শাহীন আখতার।
অগ্রণী ব্যাংকের এসপিও তপন কুমার দত্ত এবং জনতা ব্যাংকের এসও হুমায়ন কবিরে সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, অগ্রণী ব্যাংক চুয়াডাঙ্গা আঞ্চলিক কার্যালয়ে।রএজিএম গোলাম মোস্তফা, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক মেহেরপুর শাখা প্রধান মাহিদুল হাসান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. মেহেরপুর শাখার ব্যবস্থাপক জামিনুর রহমান, সহকারি শিক্ষক এএসএম সাইফুল ইসলাম, শিক্ষার্থী রাজদিপ সরকার সাম্য, সুমাইয়া আকতার প্রমুখ।
জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, স্কুল ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে আগামী প্রজন্ম আর্থিক সঞ্চয়শীল ও সমৃদ্ধশালী হয়ে উঠবে এই প্রত্যাশা করি। তিনি বলেন, বাঙালী জাতি ১৯৭১ সালের আগে কখনোই স্বাধীনতা লাভ করেনি। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমেই আমরা পুরোপুরি স্বাধীনতা লাভ করি। যে স্থান থেকে এই স্বাধীনতার সূর্য উদিত হয়েছিল সেটি হল এই মেহেরপুর।
এর আগে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালী বের করা হয়। জেলা প্রশাসক মো: আতাউল গনির নেতৃত্বে র‌্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিল্প কলা একাডেমী প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.