Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে স্থলবন্দরের দাবিতে মিছিল ও অবস্থান কর্মসূচি

মেহেরপুরে স্থলবন্দরের দাবিতে মিছিল ও অবস্থান কর্মসূচি

মেহেরপুর নিউজ, ০১ এপ্রিল:
মেহেরপুর জেলায় স্থলবন্দর বাস্তবায়নের দাবিতে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে মিছিল ও অবস্থান কর্মসূচি করা হয়েছে।
রবিবার বিকাল ৫টার সময় জেলায় স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরাম এ কর্মসূচির আয়োজন করে। স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরামের মুখোপাত্র ও আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা কমিটির সদস্য এমএএস ইমনের নেতৃত্বে একটি মিছিল বের করা হয়।
মিছিলটি শহরের বাসস্টান্ড মোড় থেকে শুরু করে প্রধান সড়ক প্রদিক্ষণ করে পৌরসভার কাছে গিয়ে শেষ হয়। পরে সেখানে অবস্থান কর্মসূচি পালন করা হয়।
মিছিলে অন্যদের মধ্যে স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলনের সদস্য আতিক স্বপন, জেসম স্বপন মল্লিক বাবু, মুক্তিযোদ্ধা ক্যাপ্টন আব্দুল মালেক, শহর আওয়ামীলীগের সহ-সভাপতি বেলাল হোসেন, আওয়ামীলীগ নেতা ফরিদ আহামেদ, জেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক এনামুল হক, যুগ্ম আহবায়ক মাহাবুব এলাহী, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান, সাবেক ছাত্র নেতা শরিফ রেজা পান্নাসহ জেলার সকল স্তরের লোকজন অংশ গ্রহন করেন।
পরে অবস্থান কর্মসূচিতে স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরামের মুখোপাত্র ও আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা কমিটির সদস্য এমএএস ইমন সংক্ষিপ্ত বক্তব্য জেলায় স্থলবন্দর বাস্তবায়নের দাবি করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা মেহেরপুরে স্থলবন্দর নির্মানের ঘোষনা দিয়েছেন। সে দাবির বাস্তবায়ন না হওয়া পর্যন্ত তিনি আন্দোলন চালিয়ে যাওয়ার অঙ্গিকার করেন।
স্থলবন্দরের প্রয়োজনয়িতা তুলে ধরে এমএএস ইমন বলেন, দেশের সীমান্তবর্তি জেলা হিসেবে এখানে এথনও পর্যন্ত কোন শিল্পকল কারখানা তৈরি হয়নি। জেলায় স্থলবন্দর নির্মান হলে, বাইরে থেকে বিনিয়গকারীরা এ জেলায় শিল্পকল কারখানা তৈরি করবে। যার ফলে এ জেলার বেকার সমস্যার সমাধান করা যাবে। তিনি বলেন, স্থলবন্দর নির্মান হলে জেলার যোগাযোগ খাতের নতুন দিগন্তর সূচনা হবে। তাই তিনি দ্রুত প্রধানমন্ত্রীর ঘোষনার বাস্তবায়ন দাবি করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.