Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে স্থলবন্দর নির্মানের এখনো পজিটিভ সমীক্ষা পাওয়া যায়নি — নৌ পরিবহন মন্ত্রী

মেহেরপুরে স্থলবন্দর নির্মানের এখনো পজিটিভ সমীক্ষা পাওয়া যায়নি — নৌ পরিবহন মন্ত্রী

মেহেরপুর নিউজ, ২৮ এপ্রিল:
নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, মেহেরপুরে স্থলবন্দর নির্মানের এখনো পজিটিভ সমীক্ষা পাওয়া যায়নি। তবে সরকারের পরিকল্পনা আছে মেহেরপুরে একটি স্থলবন্ধর নির্মান করা। যাতে এলাকার ব্যবসা বানিজ্য ও কর্মসংস্থানে ইতিবাচক প্রভাব ফেলে।
আজ দুপুরে হেলিকপ্টার যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অবতরণ করার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। তিনি বলেন, স্থল বন্দর এক দিনের ব্যপার নয়। এর মাধ্যমে দুই দেশের মানুষ যাতায়াত করবে। ব্যবসা বানিজ্যর প্রসার ঘটাসহ অর্থনৈতিক ভাবে এগিয়ে যাবে এই এলাকা। আমাদের সমীক্ষা চলছে। ইতিবাচক রিপোর্ট পেলেই আমরা স্থলবন্দরের কার্যক্রম শুরু করতে পারবো।
নৌপরিবহন মন্ত্রী আরো বলেন, তারকে রহমান তার পাসপোর্ট জমা দিয়েছেন। তিনি চিকিৎসার জন্য বিদেশ গিয়েছেন। সেখানে গিয়ে মুচলেকা দিয়েছেন সেখানে রাজনীতি করবেন না। তারপরও সেখান থেকে তিনি একটি দলের নেতৃত্বে দিচ্ছেন। দেশে ফিরিয়ে নিয়ে আসার ব্যাপারে তিনি বলেন, তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার কার্য শেষ করা হবে। যেমন করে বঙ্গবন্ধুর খুনিদের বিদেশ থেকে এনে তাদের বিচার কার্য শেষ করা হয়েছে।
প্রসঙ্গত, শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ মেহেরপুর জেলা শাখার আয়োজনে আজ শনিবার বিকালে মেহেরপুর শহীদ ড. সামসুজ্জোহা পার্কে জনসভা অনুষ্ঠিত হবে। জনসভায় নৌপরিবহন মন্ত্রী ওই সংগঠনের কেন্দ্রীয় আহবায়ক হিসেবে প্রধান অতিথির বক্তব্য দিবেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.