Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / মেহেরপুরে স্থল বন্দর চাই” এই দাবীতে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত।। ১৬ এপ্রিল অনশনের ডাক

মেহেরপুরে স্থল বন্দর চাই” এই দাবীতে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত।। ১৬ এপ্রিল অনশনের ডাক

DSC04815DSC04813মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১২ এপ্রিল:
“ব‍াণিজ্যিক জেলা গড়ার লক্ষ্যে” মেহেরপুরে স্থল বন্দর চাই” এই দাবীতে  জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেছে মেহেরপুর স্থল বন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরাম। আজ বেলা ১১টায় শুরু হয়ে সোয়া ১২ টা পর্যন্ত স্থায়ী হয় এই মানববন্ধন।
শনিবার বেলা ১১ টায় মেহেরপুর স্থল বন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরাম এর মূখপাত্র সাপ্তাহিক “ঢাকা থেকে” এর সম্পাদক ও প্রকাশক এম এ এস ইমন এর নেতৃত্বে জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

DSC04798সাংবাদিক,সাংস্কৃতিক ব্যক্তিত্ব,আইনজীবী,শিক্ষক সমিতির নেতৃবৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধি,মিডিয়া কর্মী সহ রাজধানীতে বসবাসকারী মেহেরপুর জেলার সকল স্তরের মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে একই কাতারে দাড়িয়ে মানববন্ধনকে সফল করে তোলে। সকলের মুখে একই দাবি“মেহেরপুরে স্থল বন্দর চাই”
এছাড়াও মানববন্ধনে সামাজিক সংগঠন “জাগো মেহেরপুর”মেহেরপুর নিউজ পরিবার সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যানারে রাজধানীতে বসবাসরত বিভিন্ন স্কুল,কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা অংশ নেয়।

সোয়া ১ ঘন্টা ব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন,মেহেরপুর স্থল বন্দর বাস্তবায়ন আন্দোলন DSC04810ফোরাম এর মূখপাত্র  এম এ এস ইমন,মেহেরপুর নিউজ এর চেয়ারম্যান ও প্রধান সম্পাদক পলাশ খন্দকার,সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসলাম শিহির,এ্যাডভোকেট ইব্রাহিম শাহিন,বাংলাদেশ শিক্ষক কর্মচারী পরিষদের অতিরিক্ত মহাসচিব মো: জাকির হোসেন,র্মিডিয়া কর্মী শাহারিয়ার ইকবাল সুমন,জাগো মেহেরপুরের যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম আন্টু,ইয়াং ভলেন্টিয়ার সোসাইটি মেহেরপুর এর পক্ষে মাফুজ মুন্না,সাংস্কৃতিক কর্মী বুলবুল সহ আরোও অনেকে।

মানববন্ধনের মূল উদ্যোক্তা ও মেহেরপুর স্থল বন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরাম এর মূখপাত্র সাপ্তাহিক “ঢাকা থেকে” এর সম্পাদক ও প্রকাশক এম এ এস ইমন তার বক্তব্যে বলেন,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেহেরপুরে স্থল বন্দর স্থাপনের যে প্রতিশ্রুতি মুজিবনগর দিবসের অনুষ্ঠানে DSC04804দিয়েছিলেন আমার বিশ্বাস তিনি তার দেওয়া প্রতিশ্রুতির বাস্তবায়ন ঘটাবেন। তিনি বলেন,মেহেরপুরে একটি স্থল বন্দরের দাবী স্বাধীনতার সূতিকাগার মেহেরপুর জেলাবাসীর প্রাণের দাবী। এই দাবী বাস্তবায়নে জন্য ৪৩ বছর ধরে অপেক্ষার প্রহর গুণছে জেলাবাসী।

এম এ এস ইমন বলেন,আর অপেক্ষা নয়। দাবী আদায়ে এবার মেহেরপুরবাসী সচ্ছর হয়েছে। 5645654

যতক্ষণ দাবী আদায় না হবে ঘরে ফেরা হবেনা। আগামী ১৬ এপ্রিল মেহেরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে অনশন কর্মসূচী পালন করা হবে। তিনি মানববন্ধনে মতন দাবী আদায়ে জেলার সকল স্তরের মানুষকে অনশনে শরিক হওয়ার জন্য আহবান জানান।

 

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.