Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় চ্যানেল ও আই যায়যায়দিন পত্রিকার মেহেরপুর প্রতিনিধি গোলাম মোসতফা,সহধর্মিনী শাহিনা আক্তার ও ছেলে তৌফিক ফয়সাল আহত।। মোটরসাইকেল ভেঙ্গে চুরমার

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় চ্যানেল ও আই যায়যায়দিন পত্রিকার মেহেরপুর প্রতিনিধি গোলাম মোসতফা,সহধর্মিনী শাহিনা আক্তার ও ছেলে তৌফিক ফয়সাল আহত।। মোটরসাইকেল ভেঙ্গে চুরমার

নিউজ ডেস্ক
মেহেরপুর-মুজিবনগর সড়কের হাকি আলা ছাফা চাইনীজ রেষ্টুরেন্টের সামনে বাইসাইকেল ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছে মেহেরপুর প্রেস ক্লাবের সহ সভাপতি ও চ্যানেল আই,যায়যায়দিন পত্রিকার মেহেরপুর প্রতিনিধি গোলাম মোসতফা(৪৩),সহধর্মিনী শাহিনা আক্তার(৩০) এবং তার ছেলে মিশন প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র তৌফিক ফয়সাল। সাংবাদিক গোলাম মোসতফা হাতে এবং পায়ে আঘাত, সহধর্মিনী শাহিনা আক্তার মাজায় এবং ছেলে তৌফিক ফয়সাল শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। আহতদের তাৎক্ষনিকভাবে মেহেরপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে বলে হাসপাতাল কতৃপক্ষ জানিয়েছে।
আহত সাংবাদিক গোলাম মোসতফা মোবাইল ফোনে মেহেরপুর নিউজ কে বলেন,হাতে দুইটা শেলাই হয়েছে। শরীরে এবং হাতে ব্যাথা অনুভূব করলেও মোটামুটি ভালো আছি। ছেলে ফয়সাল ভালো থাকলেও স্ত্রী শাহিনা মাজাতে প্রচন্ড ব্যাথা অনুভূব করছে বলে তিনি জানান।
আজ সকাল সাড়ে ৭ টার দিকে ছেলেকে স্কুলে পৌছাতে মোটরসাইকেলে স্ত্রী ও ছেলেকে সাথে নিয়ে প্রতিদিনের ন্যায় মিশন প্রাথমিক বিদ্যালয়ের উর্দ্যেশে বাড়ি থেকে রওয়ানা দেয়। মোটরসাইকেলটি মেহেরপুর-মুজিবনগর সড়কের হাকি আলা ছাফা চাইনীজ রেষ্টুরেন্টের সামনে পৌছালে ঘোষপাড়ার গলি থেকে বাইসাইকেল চালক সরাসরি এসে মোটরসাইকেলের সাথে মুখোমুখি লাগিয়ে দেয়। এসময় মোটরসাইকেলে থাকা চালক সাংবাদিক গোলাম মোসতফা সহধর্মিনী শাহিনা আক্তার(৩০) এবং তার ছেলে তৌফিক ফয়সাল ছিটকে নিচে পড়ে যায়। ভেঙ্গে চুরমার হয়ে যায় গাড়ির বিভিন্ন অংশ। আশেপাশের লোকজন ছুটে এসে তিনজনকে উদ্ধার করে মেহেরপুর সদর হাসাপাতালে নিয়ে যায়। এদিকে এ ঘটনায় সমবেদনা জানিয়েছেন মেহেরপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক পলাশ খন্দকার।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.