Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / মেহেরপুরে হরতাল-অবরোধে নাশকতার অভিযোগে আটক ৩০

মেহেরপুরে হরতাল-অবরোধে নাশকতার অভিযোগে আটক ৩০

Arest_540001599মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২১  জানুয়ারিঃ
২০ দলীয় জোটের ডাকা হরতাল ও অবরোধে জেলার বিভিন্ন স্থানে নাশকতার সাথে জড়িত সন্দেহে ৩০ জনকে আটক করেছে মেহেরপুর জেলা পুলিশ।
বিএনপি ও জামায়াতের দাবী,আটকরা সবাই বিএনপি ও জামায়াতের কর্মী-সমর্থক। মিথ্যা অভিযোগে এদেরকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার মেহেরপুর জেলার ৩ থানা পুলিশ জেলার বিভিন্ন স্থানে রাতভর অভিযান চালিয়ে মুজিবনগর উপজেলার ১০ জন,গাংনী উপজেলার ১৩ জন এবং সদর উপজেলা থেকে ৭ জনকে আটক করে। আজ বুধবার সকালে আটকদের আদালতে হাজির করা হবে বলে জেলা পুলিশ জানিয়েছে।
মেহেরপুর জেলা পুলিশের এক উর্দ্ধতন কর্মকর্তা মেহেরপুর নিউজকে বলেন,হরতালে জেলার বিভিন্ন স্থানে নাশকতা ঘটাতে পারে এ অভিযোগে ৩০ জনকে আটক করা হয়েছে। তিনি জানান,আটকদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে।
এদিকে মেহেরপুর জেলার ৩ উপজেলায় শান্তিপূর্ণভাবে হরতাল চলছে। দুরপাল্লার গাড়ি চলাচল না করলেও শহরে ইজিবাইক,টেম্পু, নছিমন,করিমন,আলমসাধুসহ অফিসিয়াল ও ব্যক্তিগত গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে। হরতাল ও অবরোধকে কেন্দ্র করে যেকোন ধরনের নাশকতা এড়াতে শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হরতালের পক্ষে ও বিপক্ষে কোন মিছিল-মিটিং এর সংবাদ পাওয়া যায়নি।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful