Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে হেরোইন রাখার অপরাধে ১ ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড

মেহেরপুরে হেরোইন রাখার অপরাধে ১ ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড

মেহেরপুর নিউজ, ২৫ সেপ্টেম্বর:
হেরোইন রাখার অপরাধ প্রমানিত হওয়ায় মারজেল মন্ডল নামের ১ ব্যাক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৩ মাস কারাদন্ড দিয়েছে আদালত।
মঙ্গলবার দুপুরের দিকে মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ গাজী রহমান এ রায় দেন। সাজাপ্রাপ্ত মারজেল মন্ডল কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি পাউক পাড়া গ্রামের দবির ভ্যান ওয়ালার ছেলে।
মামলার বিবরনে জানা গেছে ২০১৫ সালের ১৬ মার্চ গাংনী র‌্যাব ক্যাম্পের ডি,এ,ডি কেরামত আলীর নেতৃত্বে র‌্যাবের একটি দল গোপন সুত্রে খবর পেয়ে গাংনীর সিন্দুর কৌটা গ্রামের মাঝামাঝি স্থানে অভিযান চালিয়ে মারজেল মন্ডলকে আটক করা হয়। এসময় তার নিকট থেকে ৪৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রয় আইন ১৯ (১) টেবিল ১ (খ) ধারায় গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-২১। জি, আর, কেস নং ৭৭/১০, সেশন ২২২/১৫ পরে মামলার তদন্তকারী কর্তা গাংনী থানার এস আই বি , এম মনজুর কাদের মামলার প্রাথমিক তদন্ত শেষ করে আদালতে চার্জশীট দালিল করেন। মামলায় মোট ৭ জন সাক্ষি তাদের সাক্ষ প্রদান করেন। এতে আসামী মারজেল মন্ডল দোষী প্রমানিত হওয়ায় বিজ্ঞ আদালত তাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৩ মাস কারাদন্ড দেন। মামলার রাষ্ট্র পক্ষে পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্রাচায্য এবং আসামী পক্ষে আসাদুল আযম খোকন কৌসুলী ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.