Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মেহেরপুরে হেরোইন রাখার দায়ে বাদল দম্পতির জেল

মেহেরপুরে হেরোইন রাখার দায়ে বাদল দম্পতির জেল

মেহেরপুর নিউজ, ০৩ মে:
হেরোইন রাখার দায়ে মেহেরপুর দিঘির পাড়ার আলোচিত হেরোইন ব্যবসায়ী বাদল ও তার স্ত্রী ডলিকে ১০ বছর করে কারাদন্ড, ৫ হাজার টাকা করে জরিমানা অন্যদায়ে আরো ১ বছরের করে কারাদন্ড দিয়েছেন আদালত।

বৃহষ্পতিবার দুপুরে অতিরিক্ত জজ মোঃ নুরুল ইসলাম এ রায় দেন। বাদল পলাতক থাকায় তার আটকের দিন থেকে তার শাস্তি শুরু হবে। অপরদিকে বাদলের স্ত্রী ডলি যে কয়দিন সাজা ভোগ করেছে, তা বাদ দিয়ে সাজা শুরু হবে।

মামলার বিবরণে জানাগেছে, ২০১৩ সালের ২১ অক্টোবর রাতে মেহেরপুর সদর থানার এস.আই শরজিৎ কুমার ঘোষের নেতৃত্বে গোপন সূত্রে খবরের উপর ভিত্তি করে মেহেরপুর শহরের দিঘির পাড়ার আজমত এর ছেলে বাদলের বাড়িতে অভিযান চালিয়ে ৩৭ গ্রাম হেরোইন সহ বাদল ও তার স্ত্রী ডলিকে আটক করে। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং- ২০ মেহেরপুর থানা । জি.আর কেস নং- ৬৯/১৩। মামলার তদন্তকারী কর্মকর্তা প্রাথমিক তদন্ত শেষ করে এস.আই বাবুল আক্তার ২০১৩ সালের ২৩ নভেম্বর চার্যশীট দাখিল করেন। মামলায় মোট ৯ জন সাক্ষী তাদের সাক্ষ দেন।এতে আসামীদ্বয় দোষী প্রমানিত হওয়ায় আদালত তাদের ১০ বছর করে কারাদন্ড, ৫ হাজার টাকা করে জরিমানা অন্যদায়ে আরো ১ বছরের করে কারাদন্ডাদেশ দেন।

মামলায় রাষ্ট্র পক্ষে অতিরিক্ত পিপি কাজী শহীদ এবং আসামী পক্ষে এ্যাড. সাথী বোস কৌশুলী ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.