Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে ১৭৯ জন চালকের বিরুদ্ধে মামলা

মেহেরপুরে ১৭৯ জন চালকের বিরুদ্ধে মামলা

মেহেরপুর নিউজ, ০৮ আগষ্ট:
মেহেরপুরে বিভিন্ন কলজের ২২ রোভার স্কাউটের সদস্যদের সহযোগীতায় শহরের বিভিন্ন স্থানে চেক পোষ্ট পরিচালনা করে ট্রাফিস সপ্তাগ পালন করা হচ্ছে। অভিযানে গত তিন দিনে শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ১৭৯টি মামলা ও ১৮টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

অভিযানে সহযোগীতাকারী স্কাউট লিডার মুনিম হোসেন জানান, ট্রাফিক সপ্তাহে আমরা মোটর সাইকেল চালক ও ট্রাক চালকদের ড্রাইভিং লাইসেন্স, যানবাহনের লাইসেন্স, ইন্সূরেন্স কাগজ, হেলমেট যাচায় করছি। যাদের কোন একটিও থাকছে না তাদের বিরুদ্ধে মামলা করা সুপারিশ করছি।

ট্রাফিক পুলিশের টি.আই-১ ইসমাইল হোসেন জানান, সড়ক দূর্ঘটনা হ্রাস এবং নিরাপদ সড়ক নিশ্চিত করার জন্য সরকারের মূল উদ্দেশ্য । ড্রাইভিং লাইসেন্সবিহীন চালকদের মামলা দেওয়ার পাশাপাশি সচেতনামূলক ও দুর্ঘটনারোধে সতর্ক করতে বিভিন্ন পরামর্শ প্রদান করা হচ্ছে। ট্রাফিক সপ্তাহে গাড়ির চালক ও হেলপারদের নিয়ে প্রশিক্ষনের ব্যবস্থা গ্রহন করেছেন সরকার। সড়ক নিরাপত্তা নিশ্চিত করতে পথচারী, যানবাহন চালকসহ সংশ্লিষ্ট সবাইকে আইন মেনে চলতে ও সচেতন থাকার অনুরোধ জানান তিনি।

তিনি আরো জানান, গত তিন দিনে শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ১৭৩ টি মোটর সাইকেল চালকসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এসময় ১৮টি মোটরসাইকেল আটক করা হয়েছে।
অভিযানে ট্রাফিক পুলিশের ট্রাফিক পুলিশের টি.আই-২ মুসতবা, টি.আই-৩ মনির হোসেন, সার্জেন নাজমুল হাসান, টিপু সুলতান, এটিএসআই মামুনসহ বিভিন্ন কলেজের রোভার সদস্যরা এ অভিযানে উপস্থিত ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.