Templates by BIGtheme NET
Home / কৃষি সমাচার / মেহেরপুরে ৩ হাজার কৃষকের মাঝে ভুট্টা বীজ ও সার বিতরণ

মেহেরপুরে ৩ হাজার কৃষকের মাঝে ভুট্টা বীজ ও সার বিতরণ

মেহেরপুর নিউজ, ০৩ নভেম্বর:
মেহেরপুর সদর উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ২০১৮-১৯ অর্থ বছরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে ভুট্টা বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
শনিবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে এসব উপকরণ বিতরণ করেন।
এসময় সংসদ সদস্য ফরহাদ হোসেন বলেন,আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে কৃষকদের সারের জন্য লাইনে দাড়িয়ে থেকে গুলি খেতে হয়না। কৃষকদের উন্নয়নে বিনামূল্যে সার বীজসহ বিভিন্ন উপকরণ তাদের দেওয়া হয়, যাতে করে তারে সাচ্ছন্দ্যে কৃষিকাজ করতে পারেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. আখতারুজ্জামানম। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা মোশাররফ হোসেন, উদ্ভিদ সংরক্ষন বিষয়ক কর্মকর্তা আব্দুর রকিব, পিরোজপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস প্রমুখ।
উপজেলার বিভিন্ন গ্রামের ৩হাজার ৪৫ জন ভুট্টা চাষীর প্রত্যেককে ২ প্যাকেট করে বীজ, ২০ কেজি করে ডিএপি এবং ১০ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.