Templates by BIGtheme NET
Home / ব্যবসা ও বানিজ্য / মেহেরপুরে ৪দিন ব্যাপী আয়কর মেলার উদ্বোধন

মেহেরপুরে ৪দিন ব্যাপী আয়কর মেলার উদ্বোধন

33333মেহেরপুর নিউজ,১৭ সেপ্টেম্বর:
আয়কর রিটার্ণ দাখিল, আয়কর সম্পর্কে তথ্য প্রদান ও জনগণকে আয়কর দেয়ার জন্য উৎসাহীত করার লক্ষ্যে মেহেরপুর কর কমিশনার সার্কেল-২১ এর উদ্যোগে জাতীয় রাজস্ব বোর্ডের সহযোগীতায় মেহেরপুরে শুরু হলো ৪দিন ব্যাপী আয়কর মেলা।
বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে মেহেরপুর পৌর কমিউিনিট সেন্টার মিলনায়তনে সহকারী শিক্ষক আনিছুর রহমানের আয়কর রিটার্ণ দাখিলের মাধ্যমে এ মেলার উদ্বোধন করা হয়।
মেহেরপুরের উপ-কর কমিশনার অনিমেষ চন্দ্র দাসের সভাপতিত্বে আয়কর মেলা উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, অতিরিক্ত জেলা প্রশাসক খাইরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার আহমার উজ্জামান, মেহেরপুর শিল্প ও বণিক সমিতির সহ-সভাপতি আশকার আলী, সাধারণ সম্পাদক গোলাম রসুল, আয়কর আইনজীবী অ্যাড. ইব্রাহিম শাহিন, জেলার সেরা করদাতা ঠিকাদার আব্দুল হান্নান। পরে জেলার ৩ জন সেরা করদাতা এবং দীর্ঘমেয়াদি ২ জন করদাতাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। সেরা করদাতা হলেন ঠিকাদার আব্দুল হান্নান, আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, নাদিম ইকবাল ও দীর্ঘমেয়াদী করদাতারা হলেন মিষ্টি ব্যবসায়ী গিয়াস উদ্দিন ও সার ব্যবসায়ী মোয়াজ্জেম হোসেন।
আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়ে মেলা চলবে রবিবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আয়কর রির্টান দাখিল ও এ সম্পর্কে তথ্য পাওয়া যাবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.