Templates by BIGtheme NET
Home / নির্বাচন / মেহেরপুরে ৬০ হাজার মানুষ এখনো স্মার্ট কার্ড নেননি

মেহেরপুরে ৬০ হাজার মানুষ এখনো স্মার্ট কার্ড নেননি

মেহেরপুর নিউজ, ০৮ আগষ্ট:
মেহেরপুর সদর ও গাংনী উপজেলায় স্মার্ট জাতীয় পত্র বিলি শেষ হলেও ২ উপজেলায় ৬০ হাজার ৩শ ৭০জন তাদের স্মার্ট কার্ড গ্রহন করেনি। এর মধ্যে সদর উপজেলার ১টি পৌরসভা এবং ৫টি ওয়ার্ডে ২৮ হাজার ৮শ ৯৬ জন এবং গাংনী উপজেলায় ১টি পৌর সভা সহ ৯টি ইউনিয়নের ৩১ হাজার ৪শ ৭৪ জন তাদের স্মার্ট কার্ড গ্রহন করেননি।

মেহেরপুর সদর উপজেলা শেষ করে গাংনী উপজেলার বিভিন্ন ইউনিয়নের স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়। ২ উপজেলায় গত ১ আগষ্ট স্মার্ট কার্ড বিতরণ মূলত শেষ হয়। আর নির্ধারিত সময়ের মধ্যে বিপুল সংখ্যক কার্ড অবিতরণ রয়েছে।

জেলা নির্বাচন অফিসার আহাম্মেদ আলী বলেন মেহেরপুর সদর উপজেলায় ১টি পৌরসভা ও ৫টি ইউয়িনে মোট ১ লক্ষ্য ৯০ হাজার ৩শ ৫৮টি কার্ড আসে। যার মধ্যে ১ লক্ষ ৬১ হাজার ৪শ ৬২ জন তাদের স্মার্ট কার্ড সংগ্রহন করেন। সদর উপজেলায় ২৮ হাজার ৮শ ৯৬টি কার্ড এখনো কেউ গ্রহন করেন নি। অপর দিকে গাংনী উপজেলার ১টি পৌর সভা এবং ৯টি ইউনিয়নের ২ লক্ষ ১৮ হাজার ৫শ ৬৩ টি কার্ডের বিপরীতে কার্ড গ্রহন করেছে ১ লক্ষ ৮৭ হাজার ৮৯ জন। গাংনী উপজেলায় ৩১ হাজার ৪শ ৭৪টি কার্ড এখনো রয়ে গেছে।

এদিকে মেহেরপুরের অপর উজেলা মুজিবনগরের স্মার্ট কার্ড ফাকা থেকে এখনো সরবরাহ করা হয়নি বলে জেলা নির্বাচন কর্মকর্তা জানান। কবে নাগাদ মুজিবনগরের কার্ড সরবরাহ করা হবে তাও জানানো হয়নি। এদিকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচন কার্যক্রম শুরু হয়েছে। সে কারণে আগামী ৩১ আগষ্ট পর্যন্ত নতুন ভোটার হওয়া যাবে বলে জেলা নির্বাচন কর্মকর্তা জানান।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.