Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুর আওয়ামীলীগের জনসভায় কাজী জাফর উল্লাহ :: তলা বিহীন বাংলাদেশ আর নেই

মেহেরপুর আওয়ামীলীগের জনসভায় কাজী জাফর উল্লাহ :: তলা বিহীন বাংলাদেশ আর নেই

মেহেরপুর নিউজ, ০২ ফেব্রুয়ারী:
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ বলেছেন, কিসিঞ্জারের সেই বাংলাদেশ আর নেই। তলা বিহীন বাংলাদেশ আর নেই। আজ দেশের প্রতিটি মানুষের মাথাপিছু আয় বেড়েছে।
গতকাল শুক্রবার বিকালে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে জেলা আওয়ামীলীগ আয়োজিত এক জনভায় এসব বক্তব্য দেন তিনি।
স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে কাজী জাফর উল্লাহ বলেন, বাংলাদেশে তিন’শ আসন। দুএকটি আসন চক্রান্ত করে হারালেও কোন সমস্য হবে না এ চিন্তা করলে ভুল হবে। প্রতিটি আসনই গুরত্বপূর্ন। একটি আসনও ছাড় দিলে হবে না। তাই আগামী নির্বাচন অত্যন্ত গুরত্বপূর্ণ নির্বাচন। নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয় ছিনিয়ে আনতে হবে।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে এ কর্মসূচী হাতে নেওয়া হয়।
জনসভায় প্রধান বক্তার বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি বলেন, এতিমদের টাকা আত্মসাৎ মামলায় যদি বেগম খালেদা জিয়া নির্দোষ প্রমান করতে পারেন তিনি খালাস পাবেন। তাহলের আমাদের কিছু বলার নাই। আর যদি বিচারে তার সাজা হয় তাহলে জেল খাটবেন। আইন সবার জন্য সমান। বেগম খালেদা জিয়ার ক্ষেত্রে যা আমার আপনার সবার জন্যও তাই।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া তার ছেলেদের দিয়ে এতিমদের টাকা আত্মসাৎ করেছেন। তিনি নিজেকে নির্দোষ প্রমান করতে পারবেন না। তাই আজকে বিএনপির নেতারা বলছেন, সরকার তড়িঘড়ি করে মামলার রায় দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। ২০০৭ সালের মামলা ১১ বছর পর রায় হচ্ছে। আবার কবে হবে রায়।
মাহবুবুল আলম হানিফ আরো বলেন, আগামী নির্বাচন ও ২০২৪ সালের নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে যাচ্ছে। বিএনপিকে আগামী ২০২৯ সালের নির্বাচনের জন্য পরিকল্পনা করার জন্য আহবান জানান।
জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপির সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠানিক সম্পাদক আবু সাঈদ আল মাহামুদ স্বপন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্য নির্বাহী সদস্য এসএম কামাল, পারভিন জামান কল্পনা।
জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহীনের সঞ্চলনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, সংরক্ষিত সংসদ সদস্য সেলিনা আক্তার বানু, সাবেক এমপি জয়নাল আবেদীন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাড. মিয়াজান আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম রসুল, মেহেরপুর শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়া উদ্দিন বিশ্বাস, জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, জেলা কৃকক লীগের সভাপতি মাহাবুব আলম শান্তি, যুব মহিলালীগের কেন্দ্রীয় সদস্য সৈয়দা মোনালিসা শিলা ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.