Templates by BIGtheme NET
Home / ব্যবসা ও বানিজ্য / মেহেরপুর কৃষি ব্যাংকের বিরুদ্ধে বিলের টাকা আত্মসাৎ’র অভিযোগ বিদ্যুৎ গ্রাহকের

মেহেরপুর কৃষি ব্যাংকের বিরুদ্ধে বিলের টাকা আত্মসাৎ’র অভিযোগ বিদ্যুৎ গ্রাহকের

meherpur-11মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০২ ফেব্রুয়ারি:
মেহেরপুর কৃষি ব্যাংকের ক্যাশ সেকশনে পল্লী বিদ্যুৎ গ্রাহকদের  বিলের অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে।
রোববার দুপুর ২ টার দিকে যাদবপুর ও বার বাঁকার দু’গ্রাহক কৃষিব্যাংক মেহেরপুর শাখায় এসে ব্যাংক অফিসারের সিল ও স্বাক্ষর সম্বলিত এ বিদ্যুৎ বিলের  জমাকৃত কাগজ দেখিয়ে  এ অভিযোগ তুললে ব্যাংকে দায়িত্বরত কর্মকর্তরা সে অভিযোগে ভ্রুক্ষেপ না করে তাদের চলে যেতে বলেন ।
এতে ক্ষিপ্ত হয়ে অভিযোগকারী যাদবপুর গ্রামের  ইমাজ উদ্দিন ও একই গ্রামের  কেরামত আলি  মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি  সাফুয়ান আহমেদ রুপক ও সাংবাদিকদের ডেকে বিষয়টি জানান।  সাংবাদিকসহ ছাত্রলীগের সভাপতি  রুপক ব্যাংকে গেলে  ব্যাংক কর্মকর্তাদের টনক নড়ে এবং বিষয়টি সুরহার আশ্বাস দেন।
পল্লি বিদ্যুৎ গ্রাহক মোঃ ইমাজ উদ্দিন জানান, আমি যথা সময়ে সেপ্টেম্বর -১৩ মাসের বিদ্যুৎ বিল জমা দিলে আমাকে বিদ্যুৎ বিলের টাকা নিয়ে  বিলে সিল ও স্বাক্ষর দিয়ে রিসিভ কপি ফেরত দেয়।
কিন্তু হঠাৎ করে আজ সকালে ভ্রাম্যমান আদালত আমার বিদ্যুৎ সংযোগ কাঁটতে আসে । এ সময় আমি বিলের কপি দেখালে ভ্রাম্যমান আদালত থেকে আমাকে জানানো হয় বিলের জমা কপি ভুয়া। তাই আমি বিষয়টি সুরহার জন্য ব্যাংকে আসলে ব্যাংকের দায়িত্বরত ব্যক্তিরা আমার কথা না শুনে আমাকে চলে যেতে বলেন।
অপর গ্রাহক  মোঃ আল অমিন বলেন,গত ফ্রেবুয়ারী -মাসের বিল জমা দিলেও আমাকে বিলের রিসিভ কপিতে  ২১৯ নং  সিরিয়াল দেয়। কিন্তু কোন স্বাক্ষর করেনি। তাই ভ্রাম্যমান আদালত আমার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নিদেশ দিলে আমি ব্যাংকে বিষয়টি সমাধানের জন্য আসলে আমাকেও ব্যাংক থেকে চলে যেতে বলা হযেছে।
এ ব্যাপারে কৃষিব্যাংক মেহেরপুর শাখার ভারপ্রাপ্ত ব্যাবস্থাপক ও সেকেন্ড অফিসার মোদাচ্ছের আলী বলেন, বিষয়টি ভুল হয়ে থাকতে পারে। পুরাতন কাগজ দেখে তদন্ত সপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.