Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুর গোভিপুর ব্রীজের নিচ থেকে একটি হ্যান্ড গ্রেনেড উদ্ধার করেছে পুলিশ

মেহেরপুর গোভিপুর ব্রীজের নিচ থেকে একটি হ্যান্ড গ্রেনেড উদ্ধার করেছে পুলিশ

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৫ মে:

মেহেরপুর সদর থানার কোলঘেষা গোভিপুর ব্রীজের নিচ থেকে একটি হ্যান্ড গ্রেনেড উদ্ধার করেছে মেহেরপুর সদর থানা পুলিশ। উদ্ধারের পরপরই কাদামক্ত গ্রেনেডটি দেখে লোহার খন্ড মনে হলেও কাদা পরিস্কার করার পর নিশ্চিত হওয়া যায় এটি একটি হ্যান্ড গ্রেনেড। বর্তমানে উদ্ধার করা গ্রেনেডটি থানার ভিতরে মাটি খুড়ে মাটির নিচে পুতে রেখেছে পুলিশ। রোববার গ্রেনেডটি নিষ্ক্রিয় করা হবে বলে পুলিশের পক্ষ থেকে মেহেরপুর নিউজ কে জানানো হয়েছে।

পুলিশ জানায়,আজ ১৫ মে শনিবার দুপুরের দিকে মেহেরপুর শহর ও গোভিপুর গ্রামের মধ্যকার সংযোগ ব্রীজ গোভিপুর ব্রীজের নিচের এক পাশের কাদায় বল পড়ে যায় এক ক্ষুদে ক্রিকেট খেলোয়ারের। সে কাদায় নেমে লাঠি দিয়ে বল সন্দ্ধান করার এক পর্যায়ে লাঠি মাথায় একটি লোহার খন্ড বাঁধে। কৌতুহল বশত: খন্ডটি পানির ভিতর থেকে তুলে পাড়ে নিয়ে আসে ছেলেটি। ব্রীজ দিয়ে আসার সময় মেহেরপুর সদর থানার এক কনস্টোবল খন্ডটি দেখে গ্রেনেডের মত মনে হলে সে সদর থানায় খন্ডটি নিয়ে আসে। থানায় নিয়ে এসে খন্ডটি পরিস্কার করলে সেটি হ্যান্ড গ্রেনেড হিসেবে চিন্থিত হয়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ এস আই জিহাদ মেহেরপুর নিউজ কে বলেন,উদ্ধারের পরপরই লোহার খন্ড মনে হলেও পরবর্তীতে এটা নিশ্চিত হওয়া গেছে এটি দীর্ঘদিনের পুরানো একটি হ্যান্ড গ্রেনেড। ধারনা করা হচ্ছে,যুদ্ধের সময় গ্রেনেডটি মাটির নিচে পুতে রাখা হয়েছিল। উদ্ধারকরা গ্রেনেডটি আপাতত: মাটির নিচে পুতে রাখা হয়েছে। গ্রেনেডটি নিষ্ক্রিয় করার জন্য যশোর ক্যান্টমেন্টের জিওসি বরাবর চিঠি পাঠানো হয়েছে। আশাকরছি রোববার দিনের যেকোন সময় সেনানিবাসের বোমা বিশেষজ্ঞ টিম মেহেরপুরে এসে গ্রেনেডটি নিষ্ক্রিয় করবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.