Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / মেহেরপুর জেলার মোট ১৮ টি ইউনিয়নের নির্বাচনের তফশিল ঘোষনা করা হয়েছে।। মুজিবনগরে ৫ জুন, সদরে ৯ জুন, গাংনীতে ১৩ ও ১৬ জুন নির্বাচন

মেহেরপুর জেলার মোট ১৮ টি ইউনিয়নের নির্বাচনের তফশিল ঘোষনা করা হয়েছে।। মুজিবনগরে ৫ জুন, সদরে ৯ জুন, গাংনীতে ১৩ ও ১৬ জুন নির্বাচন

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৬ এপ্রিল:
মেহেরপুর জেলার ৩ টি উপজেলার মোট ১৮ টি ইউনিয়নের নির্বাচনের তফশিল ঘোষনা করা হয়েছে। ঘোষিত তফশিল অনুযায়ী আগামী ৫ জুন মুজিবনগর উপজেলার ৪ টি, ৯ জুন সদর উপজেলার ৯ টি, ১৩ জুন গাংনী উপজেলার ৫ টি ইউনিয়নের ও ১৬ জুন গাংনী উপজেলার বাকি ৪টি ইউনিয়নের ভোট অনুষ্ঠিত হবে।
মেহেরপুর জেলা নির্বাচর অফিসার (চঃ দাঃ) আহমেদ আলী স্বাক্ষরিত পত্রে আরও জানা গেছে, আগামী ৫ জুন মুজিবনগর উপজেলার দারিয়াপুর, মোনাখালী, বাগোয়ান ও মহাজনপুর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশ গ্রহণের  জন্য চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারন সদস্য পদের প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় ৯ মে নির্ধারন করা হয়েছে।
আগামী ১১ ও ১২ মে রিটার্নিং অফিসার তাদের মনোনয়ন পত্র বাছাই করবেন। এছাড়া মুজিবনগর উপজেলার ওই ৪ টি ইউনিয়নের প্রার্থীরা আগামী ১৯ মে পর্যন্ত তাদের প্রার্থিতা প্রত্যাহার করতে পারবেন।
৯ জুন সদর উপজেলার পিরোজপুর, আমদহ, আমঝুপি, বুড়িপোতা ও কুতুবপুর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশ গ্রহণের  জন্য চেয়ারম্যান, সংর¶িত আসনের সদস্য ও সাধারন সদস্য পদের প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় ১৪ মে নির্ধারন করা হয়েছে।
আগামী ১৬ ও ১৭ মে রিটার্নিং অফিসার তাদের মনোনয়ন পত্র বাছাই করবেন। এছাড়া মেহেরপুর উপজেলার ওই ৫ টি ইউনিয়নের প্রার্থীরা আগামী ২৪ মে পর্যন্ত তাদের প্রার্থিতা প্রত্যাহার করতে পারবেন। ১৩ জুন গাংনী উপজেলার কাথুলী, মটমুড়া, বামুন্দী, কাজিপুর ও তেঁতুলবাড়িয়া  ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশ গ্রহণের  জন্য চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারন সদস্য পদের প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় ১৮ মে নির্ধারন করা হয়েছে।
আগামী ২০ ও ২১ মে রিটার্নিং অফিসার তাদের মনোনয়ন পত্র বাছাই করবেন। এছাড়া গাংনী উপজেলার ওই ৫ টি ইউনিয়নের প্রার্থীরা আগামী ২৮ মে তাদের প্রার্থিতা প্রত্যাহার করতে পারবেন। ১৬ জুন গাংনী উপজেলার বাকি ষোলটাকা, ধানখোলা, রায়পুর ও সাহারবাটি ইউনিয়নের নির্বাচন  অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশ গ্রহণের  জন্য চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারন সদস্য পদের প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় ২১ মে নির্ধারন করা হয়েছে।
আগামী ২৩ ও ২৪ মে রিটার্নিং অফিসার তাদের মনোনয়ন পত্র বাছাই করবেন। এছাড়া গাংনী উপজেলার ওই ৪ টি ইউনিয়নের প্রার্থীরা আগামী ৩১ মে তাদের প্রার্থিতা প্রত্যাহার করতে পারবেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.