Templates by BIGtheme NET
Home / রাজনীতি / মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিয়াজান আলীকে সংবর্ধনা দেওয়ার জন্য তৈরী মঞ্চ ও গেট ভাংচুর ॥ দাঙ্গা পুলিশ,র‌্যাব ও ম্যাজিষ্ট্রেট মোতায়েন ॥ শহরে চরম উত্তেজনা

মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিয়াজান আলীকে সংবর্ধনা দেওয়ার জন্য তৈরী মঞ্চ ও গেট ভাংচুর ॥ দাঙ্গা পুলিশ,র‌্যাব ও ম্যাজিষ্ট্রেট মোতায়েন ॥ শহরে চরম উত্তেজনা

নিউজ ডেস্ক
প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে চীন থেকে দেশে ফেরার পর মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিয়াজান আলীকে সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে সংবর্ধনা দেওয়ার জন্য শিল্পকলা একাডেমীতে তৈরী মঞ্চ ও প্রবেশ তোরন ভাংচুর করেছে ১০/১২ জনের একটি সশস্ত্র দল। এ ঘটনার পরপরই জেলা শিল্পকলা একাডেমী এলাকায় দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে মেহেরপুর শহরে উত্তেজনা বিরাজ করছে। বর্তমানে মেহেরপুর জেলা আওয়ামীলীগের দুটি পক্ষ মুখোমুখি অবস্থানে। যেকোন সময় বড় ধরনের সংঘর্ষের আশংকা করছে মেহেরপুরবাসী। এ রিপোর্ট লোখা পর্যত্ম হোটেল বাজার মোড়ে যে কোন ধরনের নাশকতা এড়াতে র‌্যাব,পুলিশ ও ম্যাজিষ্ট্রেট মোতায়ানে করা হয়েছে।
জানা যায়,আজ ২৩ মার্চ মঙ্গলবার বেলা ২ টার সময় চীন সফর শেষে ঢাকা থেকে মেহেরপুরে পৌছে মেহেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে পাবলিক লাইব্রেরী চত্বরে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেওয়ায় কথা ছিলো মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মিয়াজান আলীর। কয়েকদিন ধরে চলছে আয়োজন। প্রস্তুত করা হয়েছিলো মঞ্চ। আজ সংবর্ধনা অনুষ্ঠান শুরু হওয়ায় ঠিক আগ মূহূর্তে বেলা সোয়া ২ টার দিকে ১০/১২ জনের একটি সশস্ত্র দল লাইব্রেরী চত্বরে আসে এবং ধারালো দা দিয়ে প্রথমে প্রবেশ তোরন কুপিয়ে ও ভেঙে চুরমার করে। পরে মঞ্চ ভেঙ্গে আগুন লাগিয়ে দিয়ে চলে যায়। সংবাদ পেয়ে দাঙ্গা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এছাড়াও মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে বারাদী,দরবেশপুর সহ বিভিন্ন স্থানে নির্মানকরা সংবর্ধনা তোরন রাতের আধারে কে বা কারা ভেঙ্গে দিয়ে যায়।
এদিকে সংবর্ধিত মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মিয়াজান আলী বেলা ৪ টা ২০ মিনিটে মেহেরপুরের সীমানা পথ দরবেশপুরে প্রবেশ করেছে। আওয়ামীলীগের এক পক্ষ অর্ভ্যথনা জানানোর জন্য দরবেশপুরে অপেক্ষা করছে অন্যদিকে অপরপক্ষের নেতৃত্বে একটি ক্যাডার দল প্রতিহত করার জন্য মহড়া চালিয়ে যাচ্ছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.