Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদকসহ সাত জনের বিরুদ্ধে মামলা

মেহেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদকসহ সাত জনের বিরুদ্ধে মামলা

মেহেরপুর নিউজ,১১ এপ্রিল:
মেহেরপুরের গাংনী উপজেলার চিৎলা-জুগিন্দা সড়কে জেলা পরিষদের মালিকানাধীন আমগাছ কাটার অভিযোগে জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখনসহ সাত জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
সোমবার রাতে জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখনকে প্রধান করে সাত জনের নাম উল্লেখ করে জেলা পরিষদের সার্ভেয়ার আক্তারুজ্জামান গাংনী থানায় মামলাটি দায়ের করেন।
মামলার অপর আসামিরা হলেন- গাংনী উপজেলার চিৎলা গ্রামের রুহুল আমিন, যুগিন্দা গ্রামের দুলাল, আলাউদ্দিন, মো: কালাম, গাজী ও সদর উপজেলার ইসলামনগর গ্রামের আব্দুর রশিদ।
মামলার বিবরণে জানা গেছে, চিৎলা-যুগিন্দা সড়কের শেহের আলীর বাঁশবাগানের নিকট আসামিরা জেলা পরিষদের মালিকানাধীন তিনটি আমগাছ কাটে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছানোর আগেই এক ও দুই ন¤^র আসামি পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ তিনিট আম গাছ জব্দ করে এবং বাকি পাঁচ আসামিকে আটক করে থানায় নেয়।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, জেলা পরিষদের মালিকানাধীন আমগাছ কাটা হচ্ছে এমন সংবাদ পেয়ে সোমবার দুপুরে ঘটনাস্থল পৌছে তিনটি গাছ জব্দ করা হয়। তখন ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে। ওই ঘটনায় জেলা পরিষদের পক্ষ থেকে রাতে ওই পাঁচজন সহ সাত জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।
এ বিষয়ে জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.