Templates by BIGtheme NET
Home / রাজনীতি / মেহেরপুর জেলা ছাত্র শিবিরের সভাপতি, সম্পাদক সহ ৪ শিবির নেতার হাইকোর্ট থেকে জামিন লাভ

মেহেরপুর জেলা ছাত্র শিবিরের সভাপতি, সম্পাদক সহ ৪ শিবির নেতার হাইকোর্ট থেকে জামিন লাভ

নিউজ ডেস্ক
মেহেরপুর ছাত্রলীগের দায়ের করা মামলায় দু’ মাস পর অবশেষে আজ ১৬ মার্চ সকালে মেহেরপুর জেলা ছাত্র শিবিরের সভাপতি, সম্পাদক সহ ৪ শিবির নেতা হাইকোর্ট থেকে জামিন লাভ করেছে। হাইকোর্ট থেকে জামিন পাওয়া নেতারা হলেন, মেহেরপুর জেলা ছাত্র শিবিরের সভাপতি ইকবাল হোসেন, সম্পাদক সোহেল রানা ডলার,শিবির নেতা আশিক ইকবাল এবং রবিউল ইসলাম। মামলার ২৪ জন আসামীর মধ্যে বাকিরা মেহেরপুর আদালত থেকে জামি লাভ করেছে পর্যায়ক্রমে। সনদ্ধ্যার আগে জামিনের কাগজ মেহেরপুর জেলা কারাগারে পৌছালে তারা মুক্তি পায়।
উললেখ্য,১৫ জানুয়ারী ২০১০ তারিখে মেহেরপুর সরকারী কলেজে ছাত্র ভর্তি পরীক্ষার পর ছাত্রলীগ ও ছাত্রশিবিরের মধ্যে সংঘর্ষের পর পুলিশ জেলা ছাত্র শিবিরের সভাপতি, সম্পাদক সহ মোট ২৪ জনকে আটক করে। পরের দিন ছাত্রলীগের এক নেতার দায়ের করা এবং ছাত্রশিবিরের মেসের পুকুর থেকে অস্ত্র উদ্ধার মামলায় ২৪ জনকে আদালতে চালান দেয় মেহেরপুর সদর থানা পুলিশ। পরবর্তীতে এ মামলায় পুলিশ আদালতে চার্জশীট দাখিল করে।
কয়েকদিন পর থেকে পর্যায়ক্রমে ২০ জন মেহেরপুর আদালত থেকে জামিন লাভ করে। বাকি থাকে জেলা সভাপতি ইকবাল হোসেন, সম্পাদক সোহেল রানা ডলার, শিবির নেতা আশিক ইকবাল এবং রবিউল ইসলাম।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.