Templates by BIGtheme NET
Home / রাজনীতি / মেহেরপুর জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী তারিক মো: সাইফুল ইসলাম পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত

মেহেরপুর জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী তারিক মো: সাইফুল ইসলাম পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত

111মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২০ জানুয়ারি:

মেহেরপুর জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী ও মেহেরপুর জেলা জামায়াতের আমির আলহাজ্জ ছমিরউদ্দিনের বড় ছেলে  তারিক মো: সাইফুল ইসলাম পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। গুলিবৃদ্ধ অবস্থায় তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে অস্ত্র,বোমা ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক আবুল কাশেম মেহেরপুর নিউজকে বলেন,নিহতের শরীরের বিভিন্ন স্থানে কয়েকটি গুলিবিদ্ধ রয়েছে। তিনি জানান,রাত ২ টা ৪৫ মিনিটে গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

নিহত তারিকের মরাদেহ মেহেরপুর জেনারেল হাসপাতালের লাশঘরে রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।22

রোববার দিবাগত রাত ৩ টার দিকে মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের বন্দর গ্রামের শ্মাশান গেটে এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

মেহেরপুর সদর থানার ওসি রিয়াজুল ইসলাম জানান, সোমবার রাত ২.৩০ টার দিকে জামায়াত নেতা তারিক মোহাম্মদ সাইফুল ইসলামকে নিয়ে বন্দর এলাকায় জামায়াতের খুলনা বিভাগীয় আঞ্চলিক নেতা আব্দুল মতিনকে ধরার জন্য গেলে আগে থেকে ওৎ পেতে থাকা জামায়াত শিবির নেতা কর্মীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ও বোমা ছোড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। প্রায় আধাঘন্টা যাবৎ উভয় পক্ষের গুলি বিনিময়ের মাঝখানে পড়ে সে গুলিবিদ্ধ হয়ে আহত হয়। সেখান থেকে আহতাবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র গুলি ও ককটেল উদ্ধার করেছে বলে সদর থানার ওসি রিয়াজুল ইসলাম  জানিয়েছেন।

এদিকে জামায়াতের পক্ষৎ থেকে এটিকে হত্যা দাবী করে জেলা জামায়াতের ভ্রারপ্রাপ্ত আমীর সিদ্দীকুর রহমান জানান, তারিক মোহাম্মদ সাইফুল ইসলামকে পরিকল্পিতভাবে আইনশৃংখলা বাহিনী হত্যা করেছে। তিনি এ হত্যাকান্ডের তীব্র নিন্দা জানিয়ে বলেন, এভাবে জামায়াত শিবিরের নেতাকর্মীদের আটক করে নির্মমভাবে হত্যা করে ইসলামী আন্দোলন বন্ধ করা যাবেনা।

উল্লেখ্য,রোববার বিকেলে শহরের ইসলামী ব্যাংক ভবন থেকে নিহত তারিক মো: সাইফুল ইসলামকে আটক করে পুলিশ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.