Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুর জেলা তাবলীগ জামাতের স্মারক লিপি প্রদান

মেহেরপুর জেলা তাবলীগ জামাতের স্মারক লিপি প্রদান

মেহেরপুর নিউজ, ১৪ নভেম্বর

আগামী ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর টুঙ্গীর তুরাগ নদীর পাড়ে তাবলীগ জামাতের জোড় এবং ১১ জানুয়ারী থেকে ১৩ জানুয়ারী পর্যন্ত বিশ্ব ইজতিমা অনুষ্ঠান করার জন্য মেহেরপুর জেলা তাবলীগ জামাতের উদ্যোগে জেলা প্রশাসনের মাধ্যমে প্রধান মন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরের দিকে মেহেরপুর জেলা তাবলীগ জামাতের শতশত সদস্য মৌন মিছিল সহকারে জেলা প্রশাসকের মাধ্যমে এ স্মারক লিপি প্রদান করা হয়। এনডিসি রাকিবুল হাসান স্মারক লিপি গ্রহন করেন। স্মারক লিপিতে উল্লেখ করা হয় আল্লাহতায়ালার মেহেরবানিতে ভারতের দিল্লিস্থ নিজামুদ্দীন বিশ্ব মার্কাজ ও বিশ্ব আমির হজরত মাওলানা সা‘দ সাহেব (দা.বা)- এর সার্বিক তত্ত্বাবধান ও দিক নিকনির্দেশনায় পরিচালিত এই মেহনত সমগ্র পৃথিবীতে ব্যাপক প্রচার ও প্রসার লাভ করেছে।

কিন্তু দুঃখজনক হলেও সত্যি যে, মূলধারা থেকে বিচ্যুত হওয়া কিছুসংখ্যক সাথী এ মোবারক মেহনতটিকে আন্তর্জাতিক ও বিশ্বজনীন মেহনত থেকে স্বদেশী বা স্থানীয় মেহনতে রূপদানের চেষ্টা চালাচ্ছে। তারাই আমাদের টঙ্গী ময়দানে জোড় এবং ইজতিমা করতে বাধা দিচ্ছে। অথচ টঙ্গী ময়দান তাবলীগের কাজের জন্যই বরাদ্দ দেয়া হয়েছে। স্মারক লিপি প্রদানের সময় জেলার সুরা সদস্য হামিদুর রশিদ, নাজমুল হাসান, আবুল খায়ের, ডা. আব্দুল বাকী প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে মেহেরপুর মার্কাজ মসজিদে জেলা তাবলীগ জামাতের এক সভা অনুষ্ঠিত হয়। পরে মার্কাজ মসজিদ থেকে মৌন মিছিল মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদিক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.