Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা

মেহেরপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা

66মেহেরপুর নিউজ, ১২ জানুয়ারী:
মেহেরপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম রসুল জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে শপথ গ্রহন শেষে মেহেরপুরে পৌছালে তাকেসহ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুহস্পতিবার বিকালে শহীদ সামছুজোহা পার্কের মফিজুর রহমান মুক্তমঞ্চে জেলা যুললীগ এ সংবর্ধনা প্রদান করে।

জেলা যুবলীগের আহবায়ক মাহাফুজুর রহমান রিটনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংবর্ধিত জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল।

55প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি জয়নাল আবেদীন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান মধু, উপদেষ্টা আশকার আলী।

জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশানের সঞ্চলনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক ও কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা।

22অনুষ্ঠানে অন্যদের উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম পল্টু, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী তহমিনা খাতুন, কুতুবপুর ইনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস আলী, মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল ইসলাম চাদু, মোনাখালি ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান, বুড়িপোতা ইউপি চেয়ারম্যান শাহা জামাল, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মালেক হোসেন মোহন, মাহাবুব হাসান ডালিম, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের ফুল দিয়ে বরন ও ক্রেষ্ট প্রদান করা হয়।

77প্রধান বক্তরা বক্তব্যে সাবেক এমপি জয়নাল আবেদীন বলেন, ৫ বছর জেলা পরিষদের প্রশাসক হিসাবে যিনি দায়িত্ব পালন করেছেন। তিনি জেলা পরিষদের কি কাজ তা বুঝতে পারিনি। আগামীতে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নতুন চেয়ারম্যান মেহেরপুরের উন্নয়নকে এগিয়ে নিবে এ প্রত্যাশা করছি। তিনি আরো বলেন, মেহেরপুর নেতারা দিকবিদিক হয়ে ঘুরাঘুরি করছিল। এখন নেতারা একটি ঠিকানা পেলো। তিনি জেলাতে দলকে গুছিয়ে নিয়ে আগামী সংসদ নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করবে।

সংবর্ধিত চেয়ারম্যান গোলম রসুল বলেন, আজ আপনাদের হাসির দিন। এর আগে দুবার যখন আমি উপজেলা নির্বাচনে হেরেছি তখন আপনাদের কান্নায় আমি কোন উত্তর দিতে পারিনি। আজ আমার বিজয় আপনাদের বিজয়। আমি সারা জীবন আপনাদের গোলাম ভাই হয়ে থাকতে চাই। তিনি বলেন, জেলা পরিষদের যে গুরুদায়িত্ব আপনারা আমাকে দিয়েছেন তা যেন সঠিক ভাগে পালন করতে পারি তার জন্য দোয়া চাই। আপনাদের সাথে নিয়ে মেহেরপুরের উন্নয়নে কাজ করতে চাই।

এরআগে গোলাম রসুল শপথ গ্রহন শেষে ঢাকা থেকে মেহেরপুর জেলার প্রবেশদ্বারে এসে পৌছালে মেহেরপুর জেলা আওয়ামলীগ, যুবলীগসহ অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা সহকারে নবনির্বাচিত চেয়ারম্যানকে মেহেরপুরের সংবর্ধানা স্থলে নেওয়া হয়।এসময় মুহু মুহু করতালি আর শ্লোগানে তাকে বরণ করা হয়। এর আগে থেকে মেহেরপুরের বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা এসে সামছুজোহা পার্কে সমাবেত হলে সেখানে জনসমুদ্রে পরিনত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান গোলাম রসুল, সদস্য শাহীন উদ্দিন, আজিমুল বারী, আলমাস হোসেন শিলু, হাসানুল হক, আব্দুল কুদ্দুস, রফিকুল ইসলাম, খাজা মঈনুদ্দিন, শওকত আলী, মজিরুল ইসলাম, তৌহিদ মূর্শেদ, মোহাম্মদ আলী, মুনছুর আলী, আয়ুব আলী, তোফাজ্জেল হক, নার্গিস আরা, শামিউন বাশিরা, শাহানা ইসলাম এবং গুলশান আরা খাতুনকে পর্যায় ক্রমে ক্রেষ্ট প্রদান করা হয়। জেলা যুবলীগর আহবায়ক মাহাফুজুর রহমান রিটন ও যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান তাদের হাতে ক্রেষ্ট তুলে দেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.