Templates by BIGtheme NET
Home / অন্যান্য / মেহেরপুর জেলা প্রশাসককে বিভিন্ন প্রতিষ্ঠানের বিদায় সংবর্ধনা

মেহেরপুর জেলা প্রশাসককে বিভিন্ন প্রতিষ্ঠানের বিদায় সংবর্ধনা

মেহেরপুর নিউজ,২৫ মার্চ:
মেহেরপুর পাবলিক লাইব্রেরী. মেহেরপুর ক্লাব ও জেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে পৃথক পৃথক ভাবে জেলা প্রশাসক ও ওই সকল প্রতিষ্ঠানের মো: শফিকুল ইসলামকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। পৃথক তিনটি প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয় জেলা প্রশাসককে।

পাবলিক লাইব্রেরীর বিদায় অনুষ্ঠানে জেলা প্রশাসক তার বক্তব্য বলেন, আমি মেহেরপুর জেলা প্রশাসক হয়ে এসে জেলাকে বাল্য বিয়ে মুক্ত ঘোষনা করতে পেরে আমি অভিভুত। এর অংশিদার মুলত আপনারাই। সেই কাজের মূল্যায়ন হিসেবে প্রধান মন্ত্রীর দপ্তর থেকে মেহেরপুর জেলা প্রশাসককে দেয়া হয়েছে মেন ফর উইমেন ক্যাটাগরিতে লিডারশিপ এ্যাওয়ার্ড।  তিনি বলেন, আমি যেখানেই থাকি মেহেরপুরবাসীর পক্ষ থেকে আমাকে আমন্ত্রন জানানো হলে ২৭ ফেব্রুয়ারি দিনটি প্রতিবছর আমি মেহেরপুরে এসেই পালন করতে চাই।

3মেহেরপুর পাবলিক লাইব্রেরী:
শুক্রবার রাতে পাবলিক লাইব্রেরী মিলনায়তনে অতিরিক্ত জেলা প্রশাসক হেমায়েত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও পাবলিক লাইব্রেরীর সভাপতি মো: মফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক খাইরুল হাসান ।

পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক আল মামুণ অনলের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রবীন শিক্ষক ইসলাম আলী, প্রভাষক নুরুল আহমেদ, আজমল হোসেন মিন্টু প্রমুখ। অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করা হয়।

 
8মেহেরপুর ক্লাব:

শুক্রবার রাতে ক্লাব মিলনায়তনে ক্লাবের সহসভাপতি ও পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্যের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও ক্লাবের সভাপতি মো: শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক হেমায়েত হোসেনের ,অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক খাইরুল হাসান ।

বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান মালেক,সদস্য কেএম ফজলুল করিম, ডা. আবু তাহের সিদ্দিক, জহুরুল ইসলাম, মামনুর রহমান, অ্যাড. কাজী শহিদুল হক  প্রমুখ। অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করা হয়।

 

7মেহেরপুর শিল্পকলা একাডেমী
শুক্রবার রাতে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে প্রতিষ্ঠানের সহসভাপতি প্রভাষক নুরুল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক পত্মী অ্যাড. লতিফা খানম চৌধুরী,অতিরিক্ত জেলা প্রশাসক হেমায়েত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক খায়রুল হাসান ।

বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মফিজুর রহমান। পরে সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে বিদায়ী জেলা প্রশাসককে উত্তরীয় পরিয়ে ক্রেষ্ট প্রদান করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.