Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / মেহেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন ।। বশির আহমেদ জেলা কমান্ডার নির্বাচিত

মেহেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন ।। বশির আহমেদ জেলা কমান্ডার নির্বাচিত

2মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৪ জুনঃ
মেহেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে বশির আহমেদ ২৫৩ ভোট পেয়ে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী সামসুল আলম সোনা পেয়েছেন ২৩৭ ভোট । নির্বাচনে  ৯১৬ জন ভোটারের মধ্য ৭৮৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে আলতাব হোসেন ও মতিয়ার রহমান বাচ্চু ডেপুটি কমান্ডার, আমিরুল ইসলাম সাংগঠনিক কমান্ডার, সিরাজুল ইসলাম সহকারী কমান্ডার প্রচার, আব্দুল জলিল কমান্ডার তথ্য ও গবেষনা, সিরাজ উদ্দিন সহকারী কমান্ডার অর্থ,  কমর উদ্দিন সহকারী কমান্ডার সাহিত্য সাংস্কৃতি, মোয়াজ্জেম হোসেন  সহকারি কমান্ডার ত্রাণ ও সমাজ কল্যাণ, আমিরুল ইসলাম ক্রীড়া, দেলওয়ার হোসেন শ্রম ও জন শক্তি, আব্দুল মজিদ পাতান দপ্তর, গোলাম হোসেন প্রকল্প ও সমবায়, আবুল হায়াত শিক্ষা পাঠাগার ও মিলনায়তন  এবং সিরাজ উদ্দিন বিশ্বাস , আলি হোসেন ও আবুল হোসেন কার্যকারী সদস্য নির্বাচিত হয়েছেন।

এছাড়া ২৫১ ভোট পেয়ে গাংনী উপজেলা কমান্ডার হিসেবে নির্বাচিত হয়েছেন মুনতাজ আলী। নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কাশেম কোরেশী সেলাই পেয়েছেন ৮০ ভোট।
৪৮ ভোট পেয়ে মুজিবনগর উপজেলা কমান্ডার হিসেবে নির্বাচিত হয়েছেন আবদুল জলিল।  নিকটতম প্রতিদ্বন্দ্বী আহসান আলী খান  পেয়েছেন ১৫৩ ভোট।

 

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.