Templates by BIGtheme NET
Home / রাজনীতি / মেহেরপুর জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কমিটি গঠন।। আহবায়ক পোলেন, সদস্য সচিব রিংকু

মেহেরপুর জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কমিটি গঠন।। আহবায়ক পোলেন, সদস্য সচিব রিংকু

22মেহেরপুর নিউজ,২৪ ডিসেম্বর:
মাহফুজুর রহমান পলেনকে আহবায়ক ও রিংকু মাহামুদকে সদস্য সচিব করে ৩০ সদস্য বিশিষ্ট বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ মেহেরপুর জেলা শাহার আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে।

গত ২২ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে এই কমিটি অনুমোদনের তথ্য পাওয়া গেছে।

কমিটির অন্য সদস্যরা হলেন: যুগ্ম আহবায়ক মজিবুল হক মিলন, খোরশেদ আলম টপি, আনোয়ার আহাম্মেদ, আনিছুর জামান শুভ, হানেক খান,চন্দন আহামেদ ও মামুন আহামেদ, সদস্য পদে মিনারুল ইসলাম, তারিক আহামেদ, হাবিব খান, আশাকুল ইসলাম, সাইদুর রহমান, সজল ইসলাম, ইউনুস আলী, রাজু আহামেদ, মোঃ ছাহাবুল আলী, লালন আজামেদ, হুদয় আহামেদ, টনি আহামেদ, রাহান আহামেদ, বাহান আহামেদ, আশরাফুল ইসলাম, সাইফুল আহামেদ, সুজন আহামেদ, লাভরী খোরশেদ আলম ও রাজানুর।

এদিকে নব গঠিত কমিটির নেতারা তাদের অনুমোদন প্রত্র নিয়ে মেহেরপুরে এসে পৌছালে তাদের নিয়ে শহরে মোটর সাইকেল শোভাযাত্রা বের করা হয়। পরে মেহেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম রসুল তাদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জনান। এসময় জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন, উপজেলা সভাপতি জুনায়েদ ইমরোজ, সম্পাদক রাশেদুল ইসরঅম আনন্দ, কলেজ সম্পাদক কুদরেতে খোদা রুবেল প্রমুখ সেখানে উপস্থিত ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.