Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুর টাইমসের সম্পাদক হলেন রুহুল কুদ্দুস টিটো

মেহেরপুর টাইমসের সম্পাদক হলেন রুহুল কুদ্দুস টিটো

12মেহেরপুর নিউজ, ০৭ অক্টোবর:
অনলাইন নিউজ পোর্টাল মেহেরপুর টাইমস ডটকমের সম্পাদক হিসাবে দায়িত্ব নিলেন রুহুল কুদ্দুস টিটো। শুক্রবার ৭ অক্টোবর থেকে তিনি এই দ্বায়িত্ব ভার গ্রহন করেন।
মেহেরপুর টাইমস এর প্রকাশক শোয়েব রহমান মেহেরপুর টাইমস অনলাইন পত্রিকায় সম্পাদক হিসাবে দায়িত্বভার তুলে দেন।
আগামি ১লা নভেম্বর থেকে এ দায়িত্ব পালন শুরু করবেন।
রুহুল কুদ্দুস টিটো ১৯৫৮ সালের ৮ অক্টোবর মেহেরপুরের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন তাঁর পিতা জেলার প্রবীন এ্যাডভোকেট আব্দুর রাজ্জাক ও মাতা ছফুরা খাতুনের ৩য় সন্তান  ।
তিনি ”সাপ্তাহিক কিষাণ” পত্রিকার মেহেরপুর মহকুমা মফ্বসল সংবাদদাতা হিসাবে ১৯৭৪ সন থেকে সাংবাদিকতা শুরু করেন তিনি পর্যায়ক্রমে দৈনিক ইত্তেফাক,দৈনিক খবর, নিউজমিডিয়া ও দৈনিক মুক্তকন্ঠ পত্রিকার প্রকাশ কাল থেকে ২০০১ সন পর্যন্ত কাজ করেন।
১৯৯২ সালে ১লা জানুয়ারি মেহেরপুর জেলার প্রথম পাক্ষিক “পাক্ষিক পশ্চিমাঞ্চল” পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রকাশক হিসাবে আত্মপ্রকাশ করেন।
তিনি মেহেপুর জেলার সুপ্রতিষ্ঠিত একটি এনজিও-র প্রতিষ্ঠাতা কর্মকর্তা হিসাবে থাকাকালীন বদলি জনিত কারনে তিনি সাংবদিকতা সাময়িক বন্ধ রাখেন।তিনি বাংলাদেশের সুপ্রতিষ্ঠিত একটি এনজিও-র হিউম্যান রিসোর্স সমন্বয়কারী হিসাবে অবসর নিয়ে মেহেরপুর নিজ জেলায় ফিরে এসেছেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful