Templates by BIGtheme NET
Home / নির্বাচন / মেহেরপুর নিউজে প্রকাশিত সংবাদে যারা এগিয়ে ছিলেন তারাই বিজয়ী হয়েছেন

মেহেরপুর নিউজে প্রকাশিত সংবাদে যারা এগিয়ে ছিলেন তারাই বিজয়ী হয়েছেন

মেহেরপুর নিউজ,২৬ এপ্রিল:
মেহেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে মেহেরপুর নিউজের ধারাবাহিক প্রতিবেদন নিয়ে প্রকাশিত প্রতিবেদনের যেসকল প্রার্থীরা এগিয়ে ছিলেন তারাই বিজয়ী হয়েছেন। এর মধ্যে মেয়র প্রার্থীদের মধ্যে আ.লীগ প্রার্থী মাহফুজুর রহমান রিটন ও বিএনপি প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাসের সাথে মূল লড়াইয়ের সংবাদ প্রকাশিত হয়েছিল। সেখানে আ.লীগ প্রার্থী রিটন ১৩৬৮ ভোটে বিএনপি প্রার্থীর থেকে এগিয়ে রয়েছেন।
এছাড়া ৯টি ওয়ার্ডের মধ্যে ভোট অনুষ্ঠিত হওয়া ৮টি ওয়ার্ড এবং ২টি সংরক্ষিত ওয়ার্ডেও ফলাফল হুবুহু মিলে গেছে।
কাউন্সিলরদের মধ্যে ১ নম্বর ওয়ার্ডে জরিপে এগিয়ে ছিলো মীর জাহাঙ্গীর ও সাংবাদিক লাকি। নির্বাচনে জয়ী হয়েছেন মীর জাহাঙ্গীর, দ্বিতীয় হয়েছেন লাকি। ২ নম্বরওয়ার্ডে সেন্টু, শামীম, মামুন ও জনির লড়াই হওয়ার কথা লেখা হয়েছিলো নির্বাচনে আল মামুন কাউন্সিলর হয়েছেন। বাকি তিনজনের দুজন হয়েছেন দ্বিতীয়, তৃতীয়। ৩ নম্বর ওয়ার্ডে মেহেরপুর নিউজের জরিপে বাপ্পি ও নাসিরুলের লাড়াই হওয়ার কথা বলা হয়েছিলো জিতেছে বাপ্পি ও দ্বিতীয় হয়েছে নাসিরুল।৪ নম্বর ওয়ার্ডে রহিম-ইভানের কথা বলা হয়েছিলো কাউন্সিলর হয়েছে ইভান। দ্বিতীয় হয়েছে রহিম।৫নম্বরে জাফর-হাসনাতের মধ্যে বিজয়ী হয়েছে জাফর। দ্বিতীয় হয়েছে হাসনাত। ৬ নম্বরে আমাদের জরিপে এগিয়ে ছিলো রিটন ও টুটুল। কাউন্সিলর হয়েছে রিটন, দ্বিতীয় হয়েছে টুটুল। ৮ নম্বরে মুক্তার সাথে যে কারো লড়াই হবার কথা ছিলো এখানে বিজয়ী হয়েছে রিপন, দ্বিতীয় মুক্তা। ৯ নম্বরে ডলার, হামিদুল ও রেহেনা মান্নানের ত্রিমুখী লড়াইয়ের কথা বলা হয়েছিলো এখানে কাউন্সিলর হয়েছে ডলার, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে হামিদুল ও রেহেনা মান্নান। সংরক্ষিত কাউন্সিলর হিসেবে ১ নম্বরে ওয়ার্ডে বিজয়ী হয়েছেন আলপনা খাতুন , ২য় হয়েছেন দিল আফরোজ জোসনা।  ২ নম্বরে বিজয়ী হয়েছেন শিউলি আক্তার, এখানে ২য়  হয়েছেন নাজমুন নাহার রিনা।
উল্লেখ্য, ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগ ৭নম্বর ওয়ার্ডের নির্বাচন স্থগিত করা হয়েছে। ফলে ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবং ৩ নম্বর সংরক্ষিত কাউন্সিলর দুটি পদ ওই কেন্দ্রের পুন:নির্বাচন শেষে ঘোষনা করা হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.