Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / মেহেরপুর পৌরসভার উদ্যেগে জাতীয় দিবস পালন উপলক্ষে রিকসা চালানো প্রতিযোগীতা অনুষ্ঠিত

মেহেরপুর পৌরসভার উদ্যেগে জাতীয় দিবস পালন উপলক্ষে রিকসা চালানো প্রতিযোগীতা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
মহান সাধীনতা ও জাতীয় দিবস ২০১০ পালন উপলক্ষে মেহেরপুর পৌরসভার উদ্যেগে রিকসা চালানো প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগীতায় ১৮ জন প্রতিযোগী অংশ নেয়।
ব্যতিক্রমি এই প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করেছে শহরের তাঁতি পাড়ার লাল মোহাম্মদের ছেলে রিকাসা চালক আসাদুল ইসলাম কালু (৩২),২য় স্থান অধিকার করেছে খন্দকার পাড়ার মৃত দাউদ মীরের ছেলে রিকসা চালক মো: সামছুল ইসলাম(৩৫) এবং তৃতীয় স্থান অধিকার করেছে শহরের ৪ নং ওয়ার্ড নতুন পাড়ার রিকসা চালক হুরমত শেখের ছেলে বাবর আলী ওরফে ভিকু (৩৩)।
আজ ২৬ মার্চ শুক্রবার বেলা ১০ টার সময় মেহেরপুর-মুজিবনগর সড়কের পুলিশ সুপারের বাসভবনের সামনে থেকে রিকসা চালানো প্রতিযোগীতা শুরু হয়। মুজিবনগরের কেদারগঞ্জ বাজারে গিয়ে শেষ হয়। কেদারগঞ্জ বাজারে বিজয়ীদের হাতে ১ম পুরস্কার হিসেবে একটি রিকসা সহ,দ্বিতীয় পুরস্কার হিসেবে একটি ভ্যান এবং তৃতীয় পুরস্কার হিসেবে একটি বাইসাইকেল সহ সকলকে বিভিন্ন পোশাকাদির প্যাকেট তুলে দেন মেহেরপুরের পৌর মেয়র মোতাছিম বিললাহ মতু। এসময় কয়েকজন বিদেশী অতিথি উপস্থিত ছিলেন।
প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকারী আসাদুল ইসলাম মেহেরপুর নিউজ কে বলেন,মাঝে মধ্যে এ ধরনের প্রতিযোগীতা করার জন্য পৌর মেয়রকে অনুরোধ করেছি। কারণ রিকসা চালকরাও মানুষ। তারা এ সমাজের বাইরে কেউ না। তাই তাদের খেলাধুলা ও বিনোদনের প্রয়োজন রয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.