Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুর পৌরসভার উন্নয়ন ও মাষ্টার প্ল্যান বাস্তবায়নে মতবিনিময়

মেহেরপুর পৌরসভার উন্নয়ন ও মাষ্টার প্ল্যান বাস্তবায়নে মতবিনিময়

মেহেরপুর নিউজ, ০৮ ডিসেম্বর:
তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতি করন প্রকল্পের আওতায় মেহেরপুর পৌরসভার মাষ্টার প্লান বাস্তবায়নে জেলার সুধিসমাজের সাথে দ্বিতীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে পৌর কমিউিনিটি সেন্টার মিলনায়তনে পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতুর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রশিদুল মান্নাফ কবীর।

বিশেষ অতিথি ছিলেন নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতি প্রকল্পের আঞ্চলিক কো-অডিনেটর দেবাশীষ চক্রবর্তি, প্রজেক্ট কো-অডিনেটর মুক্তার আলী খান, পরিকল্পনাবিদ মাধুরী রানী রায়।

পৌর সচিব তৌফিকুল ইসলামের সঞ্চলনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ.লীগের উপদেষ্টা আশকার আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কেএম আতাউল হাকিম লাল মিয়া, সাংবাদিক কামারুজ্জামান খান, সাবেক কাউন্সিলর আব্দুর রহিম প্রমুখ।

মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতু বলেন, মেহেরপুর পৌরসভা দেশের একটি ঐহিত্যবাহী পৌরসভা। পৌর এলাকার অনেক উন্নয়ন কাজ হয়েছে। এটা আপনাদের পৌরসভা। এই পৌরসভাকে সুন্দর করে সাজানো আপনাদের দায়িত্ব। পৌর উন্নয়নে একটি মাষ্ট্রর প্যান করা হচ্ছে। এ প্লান যদি গেজেটে চলে আসে তখন নতুন আর কোন পরিকল্পনা বাস্তবায়ন করা সম্ভব হবে না। আপনার সুন্দর সন্দুর প্যান দিন। যেগুলো গেজেটে অন্তভূক্ত করে আগামীতে উন্নয়ন বাস্তবায়ন করা হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.