Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / মেহেরপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের উপনির্বাচন জমে উঠেছে

মেহেরপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের উপনির্বাচন জমে উঠেছে

Ripon

Ripon

মুজাহিদ মুন্না, মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২১ এপ্রিল:
মেহেরপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদের শূন্য আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে ২৫ এপ্রিল বৃহস্পতিবার । উপনির্বাচনে  ২ হাজার ৬’শ ৬৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। এর মধ্যে ১ হাজার ৩’শ ১৮ জন পুরুষ এবং ১ হাজার ২’শ ৫০ জন মহিলা ভোটার রয়েছে। এ নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছেন ৪ জন প্রার্থী। তারা হলেন, নিহত কাউন্সিলর ও জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক খন্দকার আব্দুল্লাহ আল মামুন বিপুল এর মা সাহিদা বেগম পান্না (নোঙর), জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামীলীগ নেতা

Mukta

Mukta

মোস্তাফিজুর রহমান বাবুল (মোরগ),  শহর যুবদলের সাবেক সহ-সভাপতি ও বিএনপি নেতা আব্দুস সাত্তার মুক্তা ( ফুটবল), সৈয়দ মনজুরুল কবির রিপন (হরিন) মার্কা প্রতিকে নির্বাচন প্রচারনে চালিয়ে যাচ্ছেন।
আর এ উপলক্ষে জমে উঠেছে নির্বাচনী প্রচারনা। সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত চলছে নির্বাচনী গনসংযোগ । পাড়া মহল্লাই ব্যাস্ত সময় কাটাচ্ছেন কাউন্সিলর প্রার্থীরা ।
চলছে টাকা খরচের প্রতিযোগিতা তবে সেটা অস্বীকার করেছে প্রার্থীরা।

Shahida

Shahida

একেক প্রার্থী একেক ওয়াদা দিয়ে ভোট প্রার্থনা কওে যাচ্ছে। বিপুলের মা সাহিদা বেগম পান্না ছেলের রেখে যাওয়া কাজের সমাপ্তি ও ছেলের স্বপ্নের ৮ নং ওয়ার্ড গড়ার অঙ্গিকার নিয়ে নির্বাচনি মাঠে নেমেছেন।
কাউন্সিলর পার্থী বিএনপি নেতা আব্দুস সাত্তার মুক্তা মেহেরপুর নিউজকে বলেন মেহেরপুর পৌরসভার প্রাণকেন্দ ৮নং ওয়ার্ড হলেও এখানে উন্নয়ন মূলক কোন কাজ হয়নি সব সময় এই ওয়ার্ডটি সবার কাছে অবহেলিত হয়ে আছে। তাই ওয়ার্ড এ উন্নয়ন এর জন্য এবারের উপ নির্বাচনে প্রার্থী হয়েছি।
ডিজিটাল ওয়ার্ড গঠনের স্পপ্ন দেখাচ্ছেন সৈয়দ মনজুরুল কবির রিপন ।একই স্বপ্ন দেখাচ্ছেন মোস্তাফিজুর রহমান বাবুল।

Babul

Babul

কিন্তু ভোটারা এবার হিসাব করে ভোট দেবার সিদ্ধান্ত নিবেন বলে তাদেও সাথে কথা বলে জানা গেছে। ভোট দেওয়ার আগে ভোটারা প্রার্থীদের সামাজিক মান মর্জদা ও ক্লিন ইমেজ দেখে ভোট দেবে বলে জানান অনেক ভোটার।
উল্লেখ্য, চলতি বছরের ২৮ জানুয়ারী সন্ত্রাসীদের গুলিতে মেহেরপুর জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও ৮ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন বিপুল নিহত হলে আসনটি শূন্য হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.