Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুর পৌরসভা নির্বাচন ৩১ অক্টোবর

মেহেরপুর পৌরসভা নির্বাচন ৩১ অক্টোবর

906767_327996420637468_273691728_o-300x225মেহেরপুর নিউজ, ২৭ সেপ্টেম্বর:
অনেক জল্পনা কল্পনা ও আলোচনা সমালোচনা ইতি টেনে আগামী ৩১ অক্টোবর হচ্ছে মেহেরপুর পৌরসভা নির্বাচন।
মেহেরপুর সদর উপজেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর কবির মারফত জানা গেছে, আজ মঙ্গলবার বিকালে নির্বাচন কমিশনের সচিব মো: সিরাজুল ইসলাম মেহেরপুর পৌর নির্বাচনের তফসীল ঘোষনা করেন। ঘোষীত তফসীল অনুযায়ী আগামী ৬ অক্টোবর মনোনয়নপত্র জমা, ৮ অক্টোবর মনোনয়নপত্র বাছাই , ১৫ অক্টোবর মনোনয়ন পত্র প্রত্যাহার এবং ৩১ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
এদিকে, নির্বাচনী তফসীল ঘোষনার খবর পেয়ে মেহেরপুরে নাগরিক কমিটির পক্ষ থেকে শহরে একটি আনন্দ মিছিল বের করা হয়। জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটনের নেতৃত্বে শহরের হোটেল বাজার রিপন টাওয়ার থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।
অপরদিকে, নির্বাচন তফসীল ঘোষনা হওয়ায় মেহেরপুর নাগরিক কমিটির পক্ষ থেকে সাবেক সংসসদ সদস্য জয়নাল আবেদীনকে আগামীকাল বিকাল সাড়ে ৩টায় মেহেরপুর সামসুজ্জোহা পার্কে নাগরিক সংবর্ধনা দেয়া হবে বলে বিশ্বস্ত সুত্রে জানা গেছে। নাগরিক কমিটির কয়েকজন নেতা জানান, এ ব্যাপারে সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন সক্রিয় ভুমিকা পালন করায় তাকে এ সংবর্ধনা দেয়া হবে।

প্রসঙ্গত, ২০১১ সালের ১৩ জানুয়াীর পৌর নির্বাচনে পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসকে কয়েকশ ভোটে পরাজিত করে মোতাচ্ছিম বিল্লাহ মত মেয়র নির্বাচিত হন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.