Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুর পৌর কলেজে ‘কালের কণ্ঠ-শুভ সংঘ’র যাত্রা শুরু

মেহেরপুর পৌর কলেজে ‘কালের কণ্ঠ-শুভ সংঘ’র যাত্রা শুরু

মেহেরপুর নিউজ,০৬ আগষ্ট:
আশরাফুল ইসলামকে সভাপতি ও সাব্বির আহমেদ মুন্নাকে সাধারণ সম্পাদক করে মেহেরপুর পৌর কলেজে কালের কণ্ঠ-শুভ সংঘ’র যাত্রা শুরু হলো।
রবিবার দুপুরে পৌর কলেজ মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুভ সংঘ’র জেলা শাখার সভাপতি ও পৌর কলেজের অধ্যক্ষ একরামুল আযীমের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন কালের কন্ঠ প্রতিনিধি ইয়াদুল মোমিন, পৌর কলেজের সহকারি অধ্যাপক ওয়াহিদা খাতুন, শুভ সংঘ’র জেলা শাখার সাধারণ সম্পাদক মান্নাফ মান্না, যুগ্ম সম্পাদক আল ইকরাম সোহাগ, কোষাধাক্ষ্য আফসানা বিশ্বাস তিথি প্রমুখ।
পরে আশরাফুল ইসলামকে সভাপতি ও সাব্বির আহমেদ মুন্নাকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন অধ্যক্ষ একরামুল আযীম। কমিটির অন্য সদস্যরা হলেন-সহসভাপতি টিটু রাজ, আসিফ ইকবাল শুভ, যুগ্ম সম্পাদক শাওন আহমেদ, সাজিদা খাতুন, সাংগঠনিক সম্পাদক জাহিদ ফেরদৌস অয়ন, কোষাধাক্ষ রহিমা খাতুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসানুজ্জামান, ক্রীড়া সম্পাদক অপু রায়হান, সমাজ কল্যাণ সম্পাদক সম্রাট আলী, নারী বিষয়ক সম্পাদক নিপা খাতুন। এছাড়া নির্বাহী সদস্যরা হলেন- রাজা মিয়া, তুর্য, জাহিদ হাসান, এমান আহমেদ, ওয়াহিদ সাদিক, মারুফ হাসান, মো: অয়ন, মো: অনিক, রাকিব, নিলুফা ইয়াসমিনশারমিন খাতুন, আবিদ হাসান, রাসেল আলী, রচনী খাতুন সুমাইয়া আকাশ নিশি খাতুন, মাহফুজুর রহমান। এছাড়া ৫জন শিক্ষককে উপদেষ্টা করা হয়েছে। তারা হলেন- সহকারি অধ্যাপকওয়াহিদা খাতুন, মাজহারুল ইসলাম,আলিব উদ্দিন, শাহনেওয়াজ উদ্দিন ও আজাদ আলী।
নাম ঘোষনা শেষে নবগঠিত কমিটির সভাপতি আশরাফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ মুন্না প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান, শুভ সংঘ’র দায়িত্ব পেয়ে আনন্দিত বোধ করছি। কলেজসহ আমাদের এলাকায় নানামুখি কল্যানকর কার্যক্রম কমিটির সকলকে নিয়ে করবো এই প্রত্যাশা ব্যক্ত করেন তারা।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.