Templates by BIGtheme NET
Home / শিক্ষা ও সংস্কৃতি / মেহেরপুর পৌর ডিগ্রী কলেজে নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

মেহেরপুর পৌর ডিগ্রী কলেজে নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

সামাদুল ইসলাম
মেহেরপুরে মাদকমুক্ত, গাছ চুরিরোধ করতে তোমাদের ভুমিকা অপরিসীম। যারা মাদক পাচার করে, যারা গাছ চুরি করে তারা দেশের শত্রু। মেহেরপুর পৌর কলেজে নবীন বরণ ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য জয়নাল আবেদীন এ কথা বলেন। তিনি আরও বলেন এখন থেকে অন্যায়কে অন্যায় বলতে শিখতে হবে। সাদাকে সাদা বলার অভ্যাস করতে হবে। তবেই দেশে আইনের শাসন সু-প্রতিষ্ঠিত হবে।
আজ ২২ ফেব্রয়ারী সোমবার মেহেরপুর পৌর ডিগ্রী কলেজের উদ্দেশ্যে আজ কলেজ প্রাঙ্গনে নবীন বরণ কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান ও সাংষকৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য জয়নাল আবেদীন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক হেলালউদ্দীন, অবঃ অধ্যক্ষ প্রফেসর আব্দুস সালাম, প্রফেসর ইসমাইল হোসেন, প্রজেনজিৎ বোস বাবুয়া। অনুষ্ঠানে বক্তব্য রাখেন অধ্যক্ষ একরামুল আজিম, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইমরুল কায়েস, আবু হানিফ, বাবু, মোঃ আলীমুদ্দিন। পরে কলেজের কৃতি ছাত্র সাগর, মশিউর রহমান, আবুল হোসেন, ওসমান গনি, আব্দুল আল মামুন, আহাদ আলী, নাজমুল হুসাইন, ইসরাফিল হোসেন, আবু জাহিদ, নুসরাত আলম ও শামীম রেজাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এর আগে ফুলের পাপড়ি ছিটিয়ে নবীন ছাত্রছাত্রীদের বরণ করে নেয়া হয়।
এরপর কলেজের কৃতি শিক্ষার্থী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্য ইমরুল কায়েস সহ ১১ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয় । সব শেষে কলেজের শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.