Templates by BIGtheme NET
Home / নির্বাচন / মেহেরপুর পৌর নির্বাচনে স্থগিত হওয়া দুই কেন্দ্রের তদন্ত সম্পন্ন

মেহেরপুর পৌর নির্বাচনে স্থগিত হওয়া দুই কেন্দ্রের তদন্ত সম্পন্ন

মেহেরপুর নিউজ, ০২ মে:
মেহেরপুর পৌরসভা নির্বাচনে ব্যালট ছিনতাইয়ের অভিযোগে ৭ নম্বর ওয়ার্ডের ১১ ও ১২ নম্বর কেন্দ্র পরিদর্শন ও কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, আইনশৃংখলা বাহিনীর সদস্যদের সাথে কথা বলেছেন নির্বাচন কমিশনের তদন্ত কর্মকর্তা।
মঙ্গলবার দুপুরে নির্বাচন কমিশনের নির্দেশে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মজিবুর রহমান এ তদন্ত করেন। এসময় তিনি ১১ নম্বর কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা সুব্রত কুমার পাল, ১২ নম্বর কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা একেএম শাহিন কবির, বরখাস্ত হওয়া দুই পুলিশ কর্মকর্তা এস আই কার্তিক চন্দ্র পাল, এস আই ফখরুল ইসলামসহ কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রিজাইডিং কর্মকর্তা, আইনশৃংখলা বাহিনীর সদস্যদের সাথে কথা বলেন।
তদন্ত শেষে তিনি মেহেরপুর নিউজ জানান, তদন্তের সাথে স্থগিত হওয়া কেন্দ্রের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কোন সম্পর্ক নেই। নির্বাচন কমিশন যে কোন সময় স্থগিত হওয়া কেন্দ্রের নির্বাচনী তফসীল ঘোষনা করবেন। তবে কর্মকর্তাদের সাথে কথা বলে কি তথ্য পাওয়া গেছে তা তদন্ত প্রতিবেদনে জানানো হবে বলে জানিয়েছেন।
প্রসঙ্গত, গত ২৫ এপ্রিল মেহেরপুর পৌরসভার ১৫টির মধ্যে ১৩টি কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগ তুলে ১১ ও ১২ নম্বর কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবেদন করে নির্বাচন স্থগিত করে দেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.