Templates by BIGtheme NET
Home / নির্বাচন / মেহেরপুর পৌর নির্বাচনে || ৭ নং ওয়ার্ডের ১১ ও ১২ নং কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত

মেহেরপুর পৌর নির্বাচনে || ৭ নং ওয়ার্ডের ১১ ও ১২ নং কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত

মেহেরপুর নিউজ,২৫ এপ্রিলঃ

মেহেরপুর পৌরসভার নির্বাচনে ৭ নং ওয়ার্ডের ১১ ও ১২ নং কেন্দ্রে ( মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়) ভোট গ্রহণ সকাল ১০ টা থেকে বন্ধ রাখা হয়েছে। পরে ওই কেন্দ্রের ভোট গ্রহণ চুড়ান্তভাবে স্থগিত করে নির্বাচনীসরঞ্জামাদি নির্বাচন অফিসে নিয়ে যাওয়া হয়েছে। ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সুব্রত কুমার সরকার জানান, আইনশৃঙ্খলা পরিস্থিত ভাল না থাকায় বন্ধ করা হয়েছে। বিস্তারিত পরে বলা হবে জানিয়ে তিনি সহকারী প্রিজাইডিং অফিসারদের ব্যালট বাক্স্র ব্যালট পেপার জমা দেওয়া আহবান জানিয়ে বদ্ধ কক্ষে চলে যান। এদিকে ভোট বন্ধ ঘোষনার পর কেন্দ্র থেকে পুরুষ ও মহিলা ভোটারদের কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়।

বিষয়টি জানাজানি হলে বিএনপি প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাস ও স্বতন্ত্র প্রার্থী মোতাচ্ছিম বিল্লাহ মুত কেন্দ্রে এসে প্রিজাইডিং অফিসারের কাছে ভোট বন্ধের বিষয়টি জানতে চাইলে তিনি  রির্টানিং অফিসারের সাথে কথা বলার আহবান জানান।

এসময় স্বতন্ত্র প্রার্থী মোতাচ্ছিম বিল্লাহ মতু রিটার্নিং অফিসারের সাথে মোবাইলে ফোন দিয়ে জানার পর সাংবাদিকদের বলেন, রাতে কিছু দুস্কৃতকারীরা ব্যালট পেপার ও ব্যালট বাক্স ছিনতাই করে সেগুলো ভর্তি করে সকালে দিয়ে গেছে এমন অভিযোগের ভিত্তিতে ভোট কেন্দ্র বন্ধ করা হয়েছে।

বিএনপি প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাস অভিযোগ করে বলেন, এটি একটি পাতানো নীল নকশা। সুষ্ঠভাবে ভোটগ্রহণ হচ্ছিল ষঢ়যন্ত্র করে সরকারী দলের প্রার্কে বিজয়ী করার জন্য ভোট বন্ধ রাখা হয়েছে। দ্রুত ভোটগ্রহনের দাবি জানান তিনি।

কেন্দ্রের দায়িত্ব প্রাপ্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট সামউল হক সাংবাদিকেদের জানান, ভোট গ্রহণ বা বন্ধ নির্বাচন কমিশনের ব্যাপার।

এ ঘটনার পর রিটার্নিংকর্মকর্তা মো: রোকনুজ্জমানের সাথে যোগাযোগ করা হলে মোবাইল ফোনে পাওয়া যায়নি।

এদিকে ভোট গ্রহণ বন্ধ রাখায় কেন্দ্রের বাহিরে বিক্ষোভ করে যুবলীগের নেতাকর্মীরা ।এসময় তারা স্বতন্ত্র প্রার্থী মোতাচ্ছিম বিল্লাহ মতুর বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.