Templates by BIGtheme NET
Home / নির্বাচন / মেহেরপুর পৌর নির্বাচন:: মাঝ রাত থেকে প্রচার প্রচারণা ও মোটরসাইকেল চলাচল নিষেধ, ৩ প্লাটুন বিজিবি মোতায়েন

মেহেরপুর পৌর নির্বাচন:: মাঝ রাত থেকে প্রচার প্রচারণা ও মোটরসাইকেল চলাচল নিষেধ, ৩ প্লাটুন বিজিবি মোতায়েন

মেহেরপুর নিউজ,২৩ এপ্রিল:
২৫ এপ্রিল মেহেরপুর পৌর নির্বাচন। আজ রাত ১২ টার পর থেকে নির্বাচনী এলাকায় সকল প্রকার প্রচার প্রচারণাও গনসংযোগে নিষেধাজ্ঞা রয়েছে। একই সঙ্গে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। ২৪ এপ্রিল মাঝ রাত থেকে নির্বাচনী এলাকায় রির্টানিং কর্মকর্তা অনুমোদিত নির্বাচনে ব্যবহৃত যানবাহন বাদে সকল প্রকার ইঞ্জিনচালিত যান বাহন চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছে রির্টানিং কর্মকর্তা। এছাড়াও পৌর এলাকায় বহিরাগতদের না থাকার জন্য আহবান জানানো হয়েছে। অন্যথায় নির্বাচন আচরণবিধি লঙ্ঘনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এছাড়া নির্বাচনী আইনশঙ্খলা পরিবেশ সুষ্ঠ রাখতে তিন প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। তারা আজ বিকাল থেকে টহল শুরু করেছে। ১৫টি কেন্দ্রে ১২জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ পর্যাপ্ত পরিমানে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিয়োজিত করা হয়েছে।
পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো: রোকনুজ্জামান বলেন, নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ করতে বিজিবিসহ পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োগ করা হয়েছে। এছাড়া নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য প্রার্থীদের বলা হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.