Templates by BIGtheme NET
Home / নির্বাচন / মেহেরপুর পৌর নির্বাচন :: ৬ নম্বর ওয়ার্ডে রিটন-টুটুলের ভোটযুদ্ধ

মেহেরপুর পৌর নির্বাচন :: ৬ নম্বর ওয়ার্ডে রিটন-টুটুলের ভোটযুদ্ধ

মেহেরপুর নিউজ, ১৫ এপ্রিল:

আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠেয় মেহেরপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা প্রচার প্রচারণা নিয়ে ব্যাস্ত সময় পার করছে। নির্বাচনী প্রতীক পাওয়ার পর কাক ডাকা ভোর থেকে শুরু করে গভির রাত পর্যন্ত নিজ নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন প্রার্থীরা। এনিয়ে মেহেরপুর নিউজে তুলে ধরা হচ্ছে প্রতিটি ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনের খবর। আমাদের প্রধান প্রতিবেদক মিজানুর রহমানের ধারাবাজহক প্রতিবেদনের ৭ম পর্বে আজ তুলে ধরা হচ্ছে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থীদের ভোট যুদ্ধের খবর।

এ ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে লড়ছেন ৪ জন প্রার্থী। তারা হলেন, বর্তমান কাউন্সিলর ইমতিয়াজ আহামেদ ইনতাজ (উটপাখি), বিএনপি সমর্থিত প্রার্থী সৈয়দ মঞ্জরুল হাসান টুটুল (পানির বোতল), সাবেক ক্রিকেটার ও সংগঠক শাহীনুর রহমান রিটন (পাঞ্জাবি) ও সাঈদ মাহাবুব জামান (টেবিল ল্যাম্প)।
মেহেরপুর শহরের ক্যাশব পাড়া, বড় বাজার পাড়া, মহিলা কলেজ সড়ক, নজরুল সড়ক, মন্ডল পাড়া, গড়পাড়া, টাউন হল পাড়া, পুরাতন হাসপাতালপাড়ার ২ হাজার ৬শ ২০ জন ভোটার নিয়ে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড। এ ওয়ার্ড থেকে এবারের নির্বাচনে ৪ জন প্রার্থী কাউন্সিলর পদে প্রতিন্দীতা করছেন। তবে ভোটারদের ধারনা সাবেক ক্রিকেটার ও সংগঠক শাহীনুর রহমান রিটন এবং বিএনপি সমর্থিত প্রার্থী সৈয়দ মঞ্জরুল হাসান টুটুল মধ্যে একজনই কাউন্সিলর নির্বাচিত হবেন।
সৈয়দ মঞ্জরুল হাসান টুটুল:

গড়পাড়ার অবসর প্রাপ্ত শিক্ষক ও জামায়াত নেতা মোসলেম আলীর ৯ সন্তানের ছোট সন্তান সৈয়দ মঞ্জরুল হাসান টুটুল বিএনপির সমর্থন নিয়ে এবারের নির্বাচনে পানির বোতল প্রতীক নিয়ে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন। কাউন্সিলর পদে প্রার্থী হওয়ার জন্য তিনি দীর্ঘ দিন মাঠে রয়েছেন। এলাকার উন্নয়নের জন্য করছেন সমাজ সেবা। অবিবাহিত ও অপেক্ষিত তরুণ প্রার্থী হিসেবে তার নির্বাচনী এলাকায় ক্লিন ইমেজ গঠন করেছেন। তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি হয়ে বলেন, দীর্ঘ ৬ বছর এই ওয়ার্ডে চোখে পড়ার মত কোন উন্নয়ন হয়নি। তিনি নির্বাচিত হলে জনগণের সেবাকে সর্ব্বোচ গুরুত্ব দিয়ে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করবেন বলে জানান।
শাহীনুর রহমান রিটন:

শহরের ক্যাশবপাড়ার সদর উদ্দিনের ১০ সন্তানের কনিষ্ট সন্তান ২ সন্তানের জনক শাহীনুর রহমান রিটন জেলাতে একজন তুখোড় ক্রিকেট খেলোয়াড় হিসেবে পরিচিত। জেলা ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। গত নির্বাচনে সামান্য ভোটের ব্যাবধানে পরাজিত হন। তবে এবারের নির্বাচনে পাঞ্জাবি প্রতীক নিয়ে তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন। তিনি বলেন, নির্বাচিত হলে এলাকার উন্নয়নে সমন্বয় কমিটি গঠন করে উন্নয়ন কর্মকান্ড পরিচালিত করবো। তিনি মনে করেন নির্বাচনে টুটুলের সাথে তার ভোট যুদ্ধ হবে।
ইমতিয়াজ আহামেদ ইনতাজ:

শহরের মন্ডল পাড়ার মুনতাজ আলীর ৬ সন্তানের কনিষ্ট সন্তান ৪ সন্তানের জনক ইমতিয়াজ আহামেদ ইনতাজ বর্তমান কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি যুবলীগের রাজনীতির সাথে জড়িত। ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতির দায়িত্বও পালন করছেন। এবারের নির্বাচনে ইঁপাখি প্রতীক নিয়ে নির্বাচন করছেন। গত নির্বাচনে অপ্রত্যাশিত জয়লাখ করলেও এলাকাবাসীর কাছে দেওয়া নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী উন্নয়ন করতে পারেননি। তাই এবারের নির্বাচনে তিনি অনেকটায় পিছিয়ে পড়েছেন। তবে তিনি বলেন, মেয়রের কারনে তিনি এলাকার কোন উন্নয়ন করতে পারেননি। তবে এবার নির্বাচিত হলে তার দেওয়া সকল প্রতিশ্রুতি তিনি পুরণ করবেন বলে জানান। তিনি মনে করেন এবারও রিটনের সাথে তার ভোট যুদ্ধ হবে।
সাঈদ মাহাবুব জামান:

শহরের মন্ডল পাড়ার মহাসিন আলীর ৩ সন্তানের বড় সন্তান ২ সন্তানের জনক সাঈদ মাহাবুব জামান এবারের নির্বাচনে টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তিনি জয়ের ব্যাপরে জোরালো ভাবে আশাবাদ না করলেও সকলকে তার প্রতিদ্বন্দী মনে করছেন। যুবদলের ৬ নম্বর ওয়ার্ডের সাংগঠানিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.