Templates by BIGtheme NET
Home / শিক্ষা ও সংস্কৃতি / মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী স্কুল জাতীয়করণের উদ্যোগ নিলেন জেলা প্রশাসক

মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী স্কুল জাতীয়করণের উদ্যোগ নিলেন জেলা প্রশাসক

1মেহেরপুর নিউজ, ১০ ফেব্রুয়ারী:
মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী স্কুল পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ শফিকুল ইসলাম।পরিদর্শন শেষে বিদ্যালয়টি জাতীয়করণের জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করার কথা জানান স্কুল পরিচালনা কমিটির কাছে।

বুধবার বিকাল ৪ টার সময় তিনি বুদ্ধি প্রতিবন্ধী স্কুল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে স্কুলের বিভিন্ন বিষয় খোজ খবর নেন এবং এ সময় তিনি বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন ।  ‘তোমার গরুর গাড়িতে আমি যাবনা, কারো ঘরের ঘরণি আমি হব না” ঐতিহ্যবাহী এই গানের ছন্দে নৃত্যটি পরিবেশন করেন বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থী সাবিনা ও মুরাদ।জেলা প্রশাসকসহ অতিথিরা তাদের ছন্দময় নৃত্য উপভোগ করেণ।

এসময় বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের প্রধান উপদেষ্টা ও পাবলিক প্রসিকিউটার অ্যাড. পল্লব ভট্রচার্য, স্কুলের সভাপতি তুহিন আরন্য, সাধারণ সম্পাদক শোয়েব রহমান, যুগ্ম সম্পাদক ইয়াদুল মোমিন, বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক রুপালি খাতুন সেখানে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন দোদুল এর আগে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল পরিদর্শন করেন। তিনিও স্কুলটিকে জাতীয় করণের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.