Templates by BIGtheme NET
Home / নির্বাচন / মেহেরপুর শিল্প ও বণিক সমিতির নির্বাচন:: রজনীগন্ধা প্যানেল থেকে বিজয়ী ৭, স্বতন্ত্র থেকে ৫

মেহেরপুর শিল্প ও বণিক সমিতির নির্বাচন:: রজনীগন্ধা প্যানেল থেকে বিজয়ী ৭, স্বতন্ত্র থেকে ৫

মেহেরপুর নিউজ, ০১ অক্টোবর:
মেহেরপুর জেলা শিল্প ও বণিক সমিতির ১৪ তম দ্বি-বার্ষিক নির্বাচনের ফলাফল পাওয়া গেছে। নির্বাচনে ক শ্রেণীর ফলাফলে রজনী গন্ধা প্যানেল থেকে ৭ জন এবং স্বতন্ত্র ভাবে ৫ জন বিজয়ী হয়েছেন।
শনিবার রাত সাড়ে ১১টার দিকে নির্বাচন কমিশনার নুরুল ইসলাম ফলাফল ঘোষনা করেন। নির্বাচনে ৩৭৩ ভোট পেয়ে ১ম স্থান অর্জন করেছেন জেলা পরিষদেও চেয়ারম্যান গোলাম রসুল, তরুণ ঠিকাদার আসলাম খান পিন্টু ৩১০ ভোট পেয়ে ২য় স্থান, একে এম আনারুল হক ৩০৬ ভোট পেয়ে ৩য় স্থান, আবু হানিফ বাবু ২৯৮ ভোট পেয়ে ৪র্থ স্থান, ফিলিং স্টেশন ব্যবসায়ী নুর হোসেন আঙ্গুর ২৭৬ ভোট পেয়ে ৫ম স্থান, ব্যবসায়ী  আরিফুল এনাম বকুল ২৭২ ভোট পেয়ে ৬ষ্ঠ স্থান, জেলা যুবলীগের সাবেক সভাপতি সাজ্জাদুল আনাম ২৭১ ভোট পেয়ে ৭ম স্থান, তরুণ ব্যবসায়ী ওমর ফারুক খান ২৬৫ ভোট পেয়ে ৮ম স্থান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তরুণ ব্যবসায়ী সাফুয়ান উদ্দিন আহমেদ রুপক ২৫৮ ভোট পেয়ে ৯ম স্থান, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য আশকার আলী ২৫৬ ভোট পেয়ে ১০ম স্থান, সাবেক এমপি ও শিল্প ওবণিক সমিতির সাবেক সভাপতি জয়নাল আবেদীন ২৩১ ভোট পেয়ে ১১ তম স্থান এবং গোলাম মুর্শিদ চন্দন ২২৭ ভোট পেয়ে ১২ তম হয়েছেন।
এর আগে শনিবার সন্ধ্যায় খ শ্রেণীর ফলাফল প্রকাশিত হয়।
প্রসঙ্গত, ক শ্রেণীতে ৪৬৩টি ভোটের মধ্যে পোল হয়েছে ৪৩৫টি। ১২টি পদেও বিপরীতে এখানে প্রার্থী ছিল ২১ জন। খ শ্রেনীতে ৩৪ ভোটের মধ্যে পোল হয়েছে ৩১টি। এখানে ৫টি পদের বিপরীতে প্রার্থী ছিল ৬জন। আগামী ১৭ অক্টোবর বিজয়ী প্রার্থীদের ভোট প্রদানের মাধ্যমে কার্যনির্বাহী কমিটি গঠন করা হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.