Templates by BIGtheme NET
Home / রাজনীতি / মেহেরপুর সদর ও গাংনী পৌরসভার মেয়র প্রার্থীদের মনোয়নপত্র যাচাই বাছাই শেষ।। দু’ পৌরসভায় ১২ জন মেয়র প্রার্থী

মেহেরপুর সদর ও গাংনী পৌরসভার মেয়র প্রার্থীদের মনোয়নপত্র যাচাই বাছাই শেষ।। দু’ পৌরসভায় ১২ জন মেয়র প্রার্থী

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৮ ডিসেম্বর:

মেহেরপুর জেলা সদর ও গাংনী পৌরসভার নির্বাচনে অংশ নেয়া মেয়র প্রার্থীদের মনোয়নপত্র যাচাই বাছাইয়ের কাজ শেষ করেছে জেলা নির্বাচন অফিস।

জেলা রিটানিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক হোসেন আলী খোন্দকার অফিস কক্ষে সাংবাদিকদের জানান,মেহেরপুর সদর ও গাংনী পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে মনোয়ন উত্তোলনকারী কোন প্রার্থীর মনোয়নপত্র বাতিল বলে গন্য হয়নি।

মেহেরপুর সদর পৌরসভার বৈধ মেয়র প্রার্থীরা হলেন,মেহেরপুর পৌরসভার বর্তমান মেয়র প্রার্থী আলহাজ মোতাছিম বিল্লাহ মতু(স্বতন্ত্র),এ্যাড:ইয়ারুল ইসলাম(আওয়ামীলীগ),মো: জাহাঙ্গীর বিশ্বাস(বিএনপি),সাবেক মেয়র আব্দুর রহমান(বিএনপি) এবং মসলেম আলী(জাতীয় পার্টি)। গাংনী পৌরসভার বর্তমান মেয়র আহাম্মদ আলী(আওয়ামীলীগ),ডা:রবিউল ইসলাম(চারদলীয় জোট),গোলাম মেহেদী(বিএনপি বিদ্রোহী),আহসান হাবিব বাবু(বিএনপি বিদ্রোহী),মোশারফ হোসেন(আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী,হাজী মহাসিন(আওয়ামীলীগের একাংশের প্রার্থী),আব্দুর রহমান(স্বতন্ত্র)|

জেলা রিটানিং অফিস জানায়,আজ শনিবার সকাল ১০ টায় জেলা রিটানিং অফিসে প্রার্থী এবং প্রার্থীও পক্ষেও প্রতিনিধিদেও উপস্থিতিতে মনোয়নপত্র যাচাই বাছাইয়ের কাজ শেষ হয়েছে। গাংনী পৌরসভার মেয়র প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের কাজ গাংনী সহকারি রিটানিং অফিসারের কার্যালয়ে শেষ হয়েছে।

মেহেরপুর জেলা নির্বাচন অফিসার আহমেদ আলী(চলতি দায়িত্বে ) জানান,নির্বাচনের সব প্রসৱতি শেষ করা হয়েছে। চলছে মনোয়নপত্র যাচাইবাছাইয়ের কাজ। ইতিমধ্যে মেয়রপ্রার্থীদের মনোয়নপত্র যাচাই বাছাইয়ের কাজ শেষ হয়েছে। রোববার কাউন্সিলার প্রার্থীদের মনোয়নপত্র যাচাই বাছাই করা হবে।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,মেহেরপুর পৌরসভার ১৩ টি ভোটকেন্দ্রে এবং গাংনী পৌরসভার ৯ টি ভোটকেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। মেহেরপুর সদর পৌরসভার ৩ হাজার ১’শ ৭০ জন ভোটার এবং গাংনী পৌরসভার ১৮’শ ৮৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে এবারের নির্বাচনে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.