Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুর সড়ক দুর্ঘটনায় পা হারানোর আশঙ্কায় চঞ্চল

মেহেরপুর সড়ক দুর্ঘটনায় পা হারানোর আশঙ্কায় চঞ্চল

দিপু ইসলাম/দিনার আহামেদ, ০৩ জুন:
মেহেরপুর সদর উপজেলার ঝাউবাড়ি সড়কে ট্রাকট্ররের ধাক্কায় খালেদ হাসান চঞ্চল (১৯) নামের এক যুবক পা হারাতে বসেছে। তার বাম পায়ের দুটি হাড় ভেঙে মাটিতে পড়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। একই সঙ্গে তার চাচাত ভাই অনিক হোসেনও আহত হয়েছেন। তাকেও কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
রবিবার বিকাল সাড়ে তিন টার দিকে মেহেরপুর-ঝাউবাড়িয়া সড়কের বরকতের বাগানের কাছে এ দুর্ঘটনা ঘটে। আহত খালেদ হাসান চঞ্চল সদর উপজেলার ঝাউবাড়িয়া নওদা পাড়ার সৌদি প্রবাসী আমানুল ইসলামের ছেলে এবং অনিক হোসেন মেহেরপুর শহরের বেড়পাড়ার দক্ষিন আফ্রিকা প্রবাসী মোহাম্মদ রানার ছেলে।
স্থানীয়রা জানান, ঝাউবাড়িয়া নওদা পাড়া জামে মসজিদে এলাকার তরুণ মিলে রবিবার ইফতার দেওয়ার কথা ছিল। চঞ্চল ও অনিক ইফতার সামগ্রী কেনার জন্য মোটর সাইকেলযোগে মেহেরপুর জেলা শহরে গিয়েছিলেন। ফেরার পথে ঝাউবাড়িয়া সড়কের বরকতের বাগানের কাছে পৌছালে মাঠের মধ্যে থেকে একটি ট্রাকটর সড়কে উঠে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে তারা সড়কে ছিটকে পড়ে। ছিটকে পড়ে খালেদ হোসেন চঞ্চলের বামপায়ের হাড়ের দুটি অংশ ভেঙে নিচে পড়ে যায়। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে মেহেরপর জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে খালেদ হোসেন চঞ্চলকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেন।
মেহেরপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাঈদ আরিফিন জানান, খালেদ হোসেন চঞ্চল দুই পায়েই আঘাত পেয়েছে। তবে বাম পায়ে হাটু থেকে নিচ পর্যন্ত হাড় ভেঙে বের হয়ে গিয়েছে। বাম পা কেটে ফেলার আশংকা করছেন তিনি। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.