Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মেহেরপুর -২ আসনের সাবেক এমপি আমজাদ হোসেনসহ বিএনপি’র ১৭ নেতাকর্মীর জামিন না মঞ্জুর।। জেল হাজতে প্রেরণ

মেহেরপুর -২ আসনের সাবেক এমপি আমজাদ হোসেনসহ বিএনপি’র ১৭ নেতাকর্মীর জামিন না মঞ্জুর।। জেল হাজতে প্রেরণ

111মেহেরপুর নিউজ ২৪ ডট কম, ২৪ ফেব্রুয়ারি:

জামিন আবেদন নামঞ্জুর করে মেহেরপুর-০২ আসনের ১৯ দলীয় জোটের সাবেক সংসদ সদস্য ও মেহেরপুর জেলা বিএনপির সভাপতি আমজাদ হোসেন সহ ১৭ বিএনপি নেতাকর্মীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে সিনিয়র  জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত।

সোমবার দুপুরে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মতিউর রহমান এ আদেশ দেন। কারাগারে যাওয়া অন্যান্যরা হলেন,বিএনপি নেতা আসাদুজ্জামান, নাজমুল, আবদুল হান্নান, কামরুল ইসলাম, আজিজুল ইসলাম,আমিনুল ইসলাম,লাল্টু, রোমান আহমেদ, মেঘলা, উসমান,দানিয়েল, করিম, খোকন, বুলবুল, রকি ও আবদুস সাত্তার ।

সোমবার দুপুরে গাংনী থানা পুলিশের দায়ের করা মামলায় নিম্ন আদালতে আত্নসমর্পন করে জামিনের আবেদন জানায় সাবেক এমপি সহ ১৭ বিএনপি নেতাকর্মী। আদালত দীর্ঘ শুনানী শেষে জামিন আবেদন না নামঞ্জুর করে সকল আসামীকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার শুনানীতে, আসামী পক্ষে অ্যাডভোকেট মারুফ আহমেদ বিজন, কামরুল হাসান, মিজানুর রহমানসহ ১০ সদস্যর একটি আইনজীবী প্যানেল এবং রাষ্ট্রপক্ষে কোর্ট ইন্সপেক্টর মেহেদী হাসান শুনানিতে অংশ নেন।

উল্লেখ্য, আমাজাদ হোসেনসহ উক্ত নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে গত ০৮/১২/২০১৩ সালে ১৪৭/১৪৮/১৪৯/১৫২/৪৪৭/৪৩৫/৪৫৪/৪২৭/১১৪/পিসি তৎসহ ১৯০৮ সালের বিষ্ফোরক দ্রব্য আইনের ৩ ধারায় গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-১০ এবং জিআর নং-৭৮৪ । উক্ত মামলায় ৪ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিনে ছিলেন আসামীরা।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.