Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মোনাখালীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

মোনাখালীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

মেহেরপুর নিউজ, ০৩ সেপ্টেম্বর:
মেহেরপুরের মুজিবনগর উপজেলার মোনাখালীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে মোনাখালী এডুকেশন ডেভলোপমেন্ট এসোসিয়েশেন (মেডা ) নামের একটি সংগঠন।
রবিবার দুপুরে মোনাখালী ব্রীজ সংলগ্ন স্থানে এ উপলক্ষে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংগঠনটির সভাপতি সাদ্দাম হোসেন লুবনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান, কুষ্টিয়া সরকারি কলেজের সহকারি অধ্যাপক আলতাফ হোসেন, জাতীয় প্রতিবন্ধী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও মোটিভেশনাল স্পিকার ইদ্রিস আলী, কৃষি কর্মকর্তা খবিরুল ইসলাম।
সংগঠনের লাইব্রেরী বিষয়ক সম্পাদক আল ইকরাম সোহাগের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা আখের আলী, শিক্ষক সাদেক আলী, সংগঠনের উপদেষ্টা সদস্য শিরিনা খাতুন, সাবেক সভাপতি হাসানুজ্জামান সোহাগ, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাধারণ পরিষদের সদস্য শহিদুল ইসলাম আন্টু, কামরুজ্জামান শামিম প্রমুখ।
অনুষ্ঠানে গ্রামের বিভিন্ন শ্রেণীতে অধ্যায়নরত ৭২ জন কৃতি শিক্ষার্থীদের হাতে সংবর্ধনা স্বরুপ ক্রেষ্ট তুলে দেওয়া হয়।
অনুষ্ঠানের মোটিভেশনাল স্পিকার ইদ্রিস আলী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, স্বপ্ন দেখতে হবে বড় আকারের। তুমি যদি স্বপ্ন দেখ গ্রাম নিয়ে তাহলে গ্রামের কিছু একটা হবে, তুমি যদি স্বপ্ন দেখ জেলা নিয়ে তাহলে জেলার কিছু একটা হবে, তুমি স্বপ্ন দেখ দেশ নিয়ে তাহলে দেশের কিছু একটা হবে আর তুমি যদি স্বপ্ন দেখ বিশ্ব নিয়ে তাহলে তুমি বিশ্বের সম্পদে পরিণত হবে। অাজ যারা সফল তারা তোমাদের মতই কোন না কোন গ্রামের সন্তান। তোমার সাথে আছে উদ্দিপনার মুজিবনগর। যেখান থেকে মুক্তিযোদ্ধারা স্বপ্ন দেখেছিল স্বাধীন দেশের। সেই মুজিবনগরের সন্তান হিসেবে তুমি অবশ্যই সফল হওয়ার স্বপ্ন দেখতেই পার।
অতিথির বক্তব্যে চেয়ারম্যান মফিজুর রহমান বলেন, একটা সময় ছিল মোনাাখালী গ্রাম থেকে আমরা কয়েকজন বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করতাম। আজ এই গ্রামের অনেকেই লেখাপড়া করে। মেডার মাধ্যমে মোনাখালী গ্রামের সন্তানরা যাতে লেখাপড়া ও সাংস্কৃতিতে উজ্জল হতে পারে তাদের সহযোগীতা করা হবে।
শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.