Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মোহনা টিভির সাংবাদিক ফারুক আহমেদ’র মায়ের ইন্তেকাল ।। সাংবাদিকদের মাঝে শোকের ছায়া

মোহনা টিভির সাংবাদিক ফারুক আহমেদ’র মায়ের ইন্তেকাল ।। সাংবাদিকদের মাঝে শোকের ছায়া

মেহেরপুর নিউজ,২৩ মে:
মোহনা টেলিভিশন ও দৈনিক আমাদের সময় পত্রিকার গাংনী উপজেলা প্রতিনিধি, গাংনী নিউজ২৪ ডটকমের সম্পাদক সাংবাদিক ফারুক আহমেদ’র মা সালেহা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাহি রজিউন)।
আজ মঙ্গলবার সন্ধা সাড়ে ৭ টার সময় কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েিেছল ৫৫ বছর।
পারিবারিক সূত্রে জানা গেছে, আজ মঙ্গল বার বেলা ১১ টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়েন। এসময় তাকে দ্রত গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সন্ধা সাড়ে ৭ টার দিকে সে মৃত্যুবরন করেন। তিনি বেশ কিছুদিন যাবত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কুষ্টিয়া থেকে তার মরদেহ গাংনীতে নেবার প্রস্ততি চলছে বলে পারিবারিক সুত্রে জানাগেছে।

সাংবাদিক ফারুকের মায়ের মৃত্যুতে মেহেরপুরে সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া বিরাজ করছে। তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন মেহেরপুরের সর্বস্তরের সাংবাদিকরা।মেহেরপুর নিউজ পরিবারের পক্ষ থেকেও গভির সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.