Templates by BIGtheme NET
Home / অন্যান্য / যতদিন থাকবো ততদিন মাদক নিয়ন্ত্রনে কাজ করে যাবো — পুলিশ সুপার হামিদুল আলম

যতদিন থাকবো ততদিন মাদক নিয়ন্ত্রনে কাজ করে যাবো — পুলিশ সুপার হামিদুল আলম

DSC_1361মেহেরপুর নিউজ,১৮ আগষ্ট:
মেহেরপুরের পুলিশ সুপার হামিদুল আলম বলেন, মাদকের কবলে পড়ে কোনো মানুষ যেন আর একটি পরিবারও ধ্বংস করতে না পারে  সেদিকে সকলের দৃষ্টি রাখতে হবে। তিনি আরো বলেন, মাদক নিয়ন্ত্রনে মেহেরপুরের পুলিশ জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে এবং সে মোতাবেক অভিযান চলছে। মাদকের ভয়াবহতা নিয়ে এ ধরনের মিটিং সেমিনার গ্রামে গ্রামে করতে পারলে মাদক নিয়ন্ত্রন অভিযান আরো বেগবান  হবে বলে তিনি জানান। তিনি বলেন, পুলিশ কখনো একা মাদক নিয়ন্ত্রন করতে পারবে না। মাদক নিয়ন্ত্রন করতে হলে সকলকেই এ কাজে অংশ নিতে হবে। কোনো লোক দেখানো অভিযান নয়, আমি যতদিন এ জেলায় থাকবো ততদিন এখানে মাদক নিয়ন্ত্রনে কাজ করে যাবো।
পুলিশ সুপার হামিদুল আলম মঙ্গলবার মেহেরপুর কমিউনিটি সেন্টার হরলুমে ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল আয়োজিত বুড়িপোতা ইউনিয়নে মাদক নিয়ন্ত্রন সচেতনতা বৃদ্ধিতে করনীয় শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল এর পরিটিক্যাল ফেলো হাসনাত শাহনেওয়াজ সোহানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সভানেত্রী শামিম আরা হীরা, অতিরিক্ত পিপি অ্যাড. কাজী শহিদুল হক, বুড়িপোতা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আমিরুল ইসলাম। মতবিনিময় সভায় বক্তব্য রাথেন মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, বুড়িপোতা ইউপি সদস্য শরিফুল ইসলাম, জাগো মেহেরপুরের মুখপাত্র শোয়েব রহমান, সংগঠক রাহিনুর জামান পোলেন, আব্দুল আলিম প্রমুখ। মতবিনিময় সভায় বুড়িপোতা ইউনিয়নের বিভিন্ন ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ ও তরুণ প্রতিনিধিরা অংশগ্রহণকরেণ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.