Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / যারা দলীয় মনোনয়নের বিরোধীতা করবেন, নেত্রী তাদের ক্ষমা করবেন না — ওবায়দুল কাদের

যারা দলীয় মনোনয়নের বিরোধীতা করবেন, নেত্রী তাদের ক্ষমা করবেন না — ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক, ০৭ অক্টোবর:

আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক, সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের বলেছেন, যারা দলীয় মনোনয়নের বিরোধিতা করবেন, এবার প্রধানমন্ত্রী তাদের ক্ষমা করবেন না। মনে রাখবেন, শোডাউন করে যারা মনোনয়ন দাবি আদায় করবেন নিজের পছন্দমতো প্রার্থীর পক্ষে স্লোগান দিয়ে দাবি আদায় করবেন, সেই ধারণা যারা করছেন, শোডাউনে কারো নমিনেশন হবে না।

রবিবার রাজধানীর উত্তরার আমির কমপ্লেক্স এলাকায় আওয়ামী লীগ ঘোষিত গণসংযোগ কর্মসূচি শেষে প্রধান অতিথির বক্ত‌ব্যে তি‌নি এ কথা বলেন।

তিনি বলেন, এবার শোডাউনের নামে যারা বিশৃঙ্খলা করবে, তাদের নম্বর কাটা যাবে। কয়েকটা সংস্থা এখানে মনিটরে আছে, কারা কি করছে সব দেখছি। প্রার্থীদের বলবো, সমর্থকদের থামান। না হলে কিন্তু আপনার নম্বর কাটা যাবে।
তিনি বলেনন, আপনারা প্রস্তুত হোন, অক্টোবর মাসে আমরা মনোনয়ন পর্ব শুরু করে দিয়েছি। অক্টোবর মাসে কোনো অন্তবর্তীকালীন, নির্বাচনকালীন সরকার হবে না। সরকার যেটা আছে শেখ হাসিনার নেতৃত্বে এই সরকারই থাকবে। হয়তো সাইজটা একটু ছোট হবে।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমি আবারো বলছি শেষ পর্যন্ত কর্মীদের প্রমাণ করতে হবে যে আমরা একটা সুশৃঙ্খল দল। এই ব্যানার, এই পোস্টার, এই সব বিলবোর্ড দেখে কাউকে মনোনয়ন হবে না। মনোনয়ন হবে জনমতের ভিত্তিতে।
এ সময় সেতুমন্ত্রী বিএনপি মহাসচিবের সমালোচনা করে বলেন, যারা জাতিসংঘের মহাসচিবের নামে এ দেশের মানুষের কাছে মিথ্যাচার করে, তারা ক্ষমতায় গেলে গণতন্ত্র নিরাপদ? এবার যতই নাশকতার পরিকল্পনা করেন, যতই সন্ত্রাস চালান কোনো কাজ হবে না।
অনুষ্ঠানে আরো বক্তৃতা দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপ, ঢাকা আওয়ামী লী‌গের উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.