Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / যে রায়ের জন্য জাতি ৪২ বছর অপেক্ষা করেছে তা পেয়েছে –সংসদ সদস্য জয়নাল আবেদীন

যে রায়ের জন্য জাতি ৪২ বছর অপেক্ষা করেছে তা পেয়েছে –সংসদ সদস্য জয়নাল আবেদীন

মেহেরপুর-০১ আসনের সংসদ সদস্য জয়নাল আবেদীন

মেহেরপুর-০১ আসনের সংসদ সদস্য জয়নাল আবেদীন

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৯ মে:
অপহরণ, নির্যাতন, হত্যা, ধর্ষণসহ একাত্তরে মানবতাবিরোধী অপরাধের পাঁচটি অভিযোগ সুনির্দিষ্টভাবে প্রমাণিত হওয়ায় জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মোহাম্মদ কামারুজ্জামানকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করার আদেশ দেওয়ায় সর্বোচ্চ রায়ে মেহেরপুরের মুজিবনগরের মানুষ অত্যন্ত খুশি ও উল্লাসিত।
তিনি আরো বলেন, “আমি মনে করি আদালতের রায়ে কোন শৈথিল্য দেখানো হয়নি। যে রায়ের জন্য জাতি ৪২ বছর অপেক্ষা করেছে তা পেয়েছে।”
আজ রায় ঘোষনার পরপরই মেহেরপুর নিউজের বার্তা সম্পাদককে মোবাইল ফোনে এই প্রতিক্রিয়া জানান মেহেরপুর-০১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মো: জয়নাল আবেদীন।
তিনি প্রতিক্রিয়ায় আরোও বলেন,স্বাধীনতার ৪২ বছর আগে ১৯৭১ সালে যাদের অপরাধের কারণে ৩০ লক্ষ ভাই এবং ২ লক্ষ মা বোন ইজ্জত হারিয়েছিল,সেই অপরাধীদের মধ্যে একজনের বিচার ও ফাঁসির রায় হওয়াতে আমি খুশি। রায় ঘোষনায় বিচারপতি ওবায়দুল হাসান, বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও মো. শাহিনুর ইসলাম সমন্বয়ে গঠিত আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২ এর বিচারকদের মেহেরপুরবাসীর পক্ষ থেকে জানায় অভিনন্দন।
সংসদ সদস্য জয়নাল আবেদিন বলেন,স্বাধীনতা অর্জনের ৪২ বছর ধরে জাতি যে কলংক মাথায় নিয়ে চলছিল,রায়ের মাধ্যমে জাতি সেই কলংক থেকে মুক্তি পেয়েছে।
এছাড়াও সকল যুদ্ধাপরাধীদের বিচারের মাধ্যমে জাতি অভিশাপও মুক্ত হবে বলে আমার বিশ্বাস।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.