Templates by BIGtheme NET
Home / তথ্য প্রযুক্তি / রঙিন পাতার ইন্ডিপেন্ডেন্ট।। মেহেরপুরে সাংবাদিক সহ অন্যান্যদের ইন্ডিপেন্ডেন্ট পরিবারের পক্ষ থেকে মিষ্টিমুখ

রঙিন পাতার ইন্ডিপেন্ডেন্ট।। মেহেরপুরে সাংবাদিক সহ অন্যান্যদের ইন্ডিপেন্ডেন্ট পরিবারের পক্ষ থেকে মিষ্টিমুখ

বিডি নিউজ ওয়ার্ল্ড,মেহেরপুর,১০ অক্টোবর :

দেশের প্রথম ৩২ পাতার রঙিন  ইংরাজি দৈনিক ইন্ডিপেন্ডেন্ট পত্রিকা আজ নতুন করে যাত্রা শুরু করেছে। এ উপলক্ষে মেহেরপুর জেলা প্র্রশাসকের সভাকক্ষে মেহেরপুর জেলা প্রতিনিধির উদ্যেগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।জেলা প্রশাসক বেনজামিন হেমব্রম এর উপস্থিতিতে জেলা উপজেলার প্রায় অফিস প্রধান, আইনজীবি, শিক্ষাবিদ, রাজনীতিবিদ, সুশীল সমাজের সুধীজন, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, জনপ্রতিনিধি ও নেতৃস্থানীয় ব্যবসায়ীরা এ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

মেহেরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক রফিকুল আলম ইন্ডিপেন্ডেন্টের পক্ষে সকল অংশ গ্রহনকারীদের স্বাগত জানান। তিনি উক্ত কাগজের সম্পাদক মহোদয়ের বক্তব্যগুলি সকলের সামনে তুলে ধরেন।

জেলা প্রশাসক বেনজামিন হেমব্রম ইন্ডিপেন্ডেন্ট কর্তৃপক্ষের নতুন করে নেয়া কর্মকান্ডের প্রশংসা করেন এবং এর অগ্রযাত্রা অব্যাহত থাকুক এ আশাবাদ ব্যক্ত করেন। তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, তিনি ইন্ডিপেন্ডেন্ট এর একজন পাঠক। তিনি একজন ইংরাজীর ছাত্র হিসাবে বলেন যে এই পত্রিকাটি সংবাদ বা অন্যান্য ষ্টোরী অত্যন্ত সহজ ভাষায় প্রকাশ করে,যা সহজেই একজনের বোধগম্য হতে পারে।

পরে রফিকুল আলম ১০ অক্টোবরের ইন্ডিপেন্ডেন্ট সংবাদপত্রের সৌজন্য কপি জেলা প্রশাসক সহ অন্যান্য সম্মানিত অতিথেদের মাঝে বিতরণ করেন।  সবশেষে উপস্থিত  সাাংবাদিক সহ অন্যান্যদের ইন্ডিপেন্ডেন্ট পরিবারের পক্ষ থেকে মিষ্টিমুখ করানো হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.