Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / রাজনীতির নামে যারা অপরাজনীতি করছে তাদেরকেই জঙ্গি হামলার দায় নিতে হবে…….এমপি ফরহাদ হোসেন

রাজনীতির নামে যারা অপরাজনীতি করছে তাদেরকেই জঙ্গি হামলার দায় নিতে হবে…….এমপি ফরহাদ হোসেন

MPমেহেরপুর নিউজ, ০৬ জুলাই:
রাজনীতির নামে যার অপরাজনীতি করছে তাদের কারনেই দেশে আজ সংখ্যালঘু হত্যা, বিদেশি নাগরিক হত্যাসহ জঙ্গি হামলার মতন ঘটনা ঘটছে। হলি আর্টিজান হোটেলে জঙ্গি হামলার দায় তাদেরকেই নিতে হবে।
তিনি বলেন,অপরাজনীতির সাথে জড়িতরা দেশে অরাজকতা সৃষ্টি করতে প্রথমে প্রেট্রোল বোমা মেরে নিরহ মানুষ পুড়িয়ে মেরেছে। আর এখন আইএস জঙ্গির নাম ভাঙ্গিয়ে ইসলাম প্রতিষ্ঠার নামে মানুষকে জবাই করে হত্যা করছে।
এমপি বলেন,ইসলাম শান্তির ধর্ম, মানুষ মেরে কখনও ইসলাম প্রতিষ্ঠা করা যায় না। এরা ইসলামের নামধারন করে ইসলাম ধর্মকে ধ্বংস করতে চায়।
বুধবার দুপুরে মেহেরপুর নিউজের বিশেষ প্রবিবেদক মুজাহিদ মুন্নার সাথে একান্ত আলাপকালে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এসব কথা বলেন।
ফরহাদ হোসেন বলেন, সুরা আল মাইদা’র ৩২ নম্বর আয়াতে বলা হয়েছে, যে ব্যাক্তি কোন নিরীহ মানুষকে হত্যা করল সে পুরো মানুবজাতীকে হত্যা করলো। আর যে ব্যক্তি একজন মানুষকে রক্ষা করলো সে পুরো মানবজাতীকে রক্ষা করলো।
এমপি বলেন, যারা এসব ঘটাচ্ছে তাদেরকে খুঁজে বের করতে হবে। কারা এর সাথে জড়িত, কারা এদের টাকা ও অস্ত্র দিয়ে সহযোগিতা করছে তাদেরকেও শনাক্ত করতে হবে। সামজিক আন্দোলন গড়ে তোলার মাধ্যমে জঙ্গিদের প্রতিহত করতে হবে।
তিনি বলেন, একটা গোষ্ঠি দেশে আতংক সৃষ্টি করতে চাচ্ছে। আতঙ্ক সৃষ্টি করে দেশের উন্নয়ন থামাতে পারবে না। বর্তমান সরকার এদেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। তিনি বলেন, বাংলাদেশ আজ অথনৈতিকভাবে শক্তিশালী দেশ।
মেহেরপুরের উন্নয়ন প্রশ্নে এমপি ফরহাদ হোসেন বলেন, দেশের উন্নয়ন করতে সরকার কাজ করে যাচ্ছে। সরকারের হয়ে আমি মেহেরপুরের উন্নয়নে কাজ করছি। মেহেরপুর জনগনের প্রাণের দাবী ভৈরব নদ পুন:খননের কাজ চলছে। তিনি বলেন,এবছরের মধ্যে মেহেরপুর রেল পথের আওতায় চলে আসবে।

তিনি আরো বলেন,শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। বর্তমান সরকার জেলায় নতুন করে দুটি কলেজকে সরকারী করেছে। মেহেরপুর সরকারী কলেজে অর্নাসের সাবজেট বাড়ানো ও মাষ্টার্স কোর্স চালু করা হয়েছে। শহরের বিদ্যুৎ সমস্যা সমাধান করা হয়েছে। খুব অল্প সমের মধ্যে পল্লী বিদ্যুতের সমস্যা সমাধান করা হবে।
সবশেষে, তিনি মেহেরপুর জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনার নির্ভয়ে আপনাদের ধর্ম পালন করুন। আতঙ্ক সৃষ্টিকারীদের প্রতিহত করতে সামাজিক আন্দোলন গড়ে তুলুন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.