Templates by BIGtheme NET
Home / নির্বাচন / রাতপোহালেই মেহেরপুরের দুটি স্থগিত কেন্দ্রের ভোটগ্রহণ

রাতপোহালেই মেহেরপুরের দুটি স্থগিত কেন্দ্রের ভোটগ্রহণ

মেহেরপুর নিউজ,০৭ মে:
আগামীকাল সোমবার মেহেরপুর পৌরসভার স্থগিত দুটি কেন্দ্রের পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। স্থগিত হওয়া কেন্দ্র দুটি হচ্ছে ৭ নম্বর ওয়ার্ডের ১১ ও ১২ নম্বর কেন্দ্র। দুটি কেন্দ্রই মেহেরপুর সরকারী উচ্চ বালক বিদ্যালয়ে।
এর আগে গত ২৫ এপ্রিল মেহেরপুর পৌরসভার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই দিন ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগ তুলে ওই দুটি কেন্দ্রের প্রিসাইডিং অফিসাররা ভোটগ্রহণ স্থগিত করে দেন। বাকি ১৩ টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ১৩টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে আ.লীগ প্রার্থী মাহফুজুর রহমান রিটন ৯২০৯ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। বিএনপি প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাস ৭৮৪১ পেয়েছেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মোতাচ্ছিম বিল্লাহ মতু ২৬৩২ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী নিশান সাবের পেয়েছেন মাত্র ৫৭ ভোট।
এদিকে, স্থগিত কেন্দ্র দুটিতে যাতে সুষ্ঠভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় তার দাবিতে মেহেরপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো: রোকনুজ্জামানের কাছে আবেদন করেছেন বিএনপি প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাস। একই সঙ্গে কয়েকটি এলাকার ভোটার যাতে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যেতে পারে তার ব্যবস্থা নেওয়ারও দাবি জানানো হয়।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো: রোকনুজ্জামান জানান, বিএনপির প্রার্থীর দাবিকে আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনা করার জন্য একজন পুলিশ পরিদর্শক, দুইজন উপপরিদর্শক, ৬জন সহকারী উপপরিদর্শক, ২০ জন কনষ্টেবল,১২ জন আনছার দুটি কেন্দ্রে নিরাপত্তার দায়িত্ব পালন করবেন। এছাড়া একজন ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে বিজিবির একটি টিম স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.